Wednesday 30th of September 2020 03:12:14 AM
Sunday 29th of November 2015 03:55:48 PM

রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে উচ্ছেদ অভিযানঃমেয়র অবরুদ্ধ

বিশেষ খবর, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে উচ্ছেদ অভিযানঃমেয়র অবরুদ্ধ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯নভেম্বরঃ রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে উচ্ছেদ অভিযান চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় পুলিশের সঙ্গে ধাওয়াপাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

এ অভিযান ঘিরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়ন অফিসের ভেতর অবরুদ্ধ হয়ে পড়েছেন। চলছে পাল্টাপাল্টি ধাওয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উচ্ছেদ অভিযানের এক পর্যায়ে স্থানীয় লোকজন উচ্ছেদকারীদের ওপর ইট পাটকেল ছুঁড়তে শুরু করে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মেয়রকে নিরাপত্তা দিতে ও আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়েছে বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। রাবার বুলেটে এক ট্রাক চালক আহত হন। এখন পাল্টাপাল্টি ধাওয়া চলছে। স্থানীয় লোকজন মেয়রকে ঘিরে রেখেছে।

দুপুর দুইটার দিকে বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়ন অফিসের ভেতর আলোচনার জন্য যান মেয়র আনিসুল হক। এখন গেটের বাইরে স্থানীয় লোকজন মিলে বিক্ষোভ করছেন। ফলে মেয়র অবরুদ্ধ হয়ে পড়েছেন। বাইরে মেয়রের প্রটোকলের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ মুহূর্তে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে।

২৭ নভেম্বরের মধ্যে তেজগাঁও ট্রাক স্ট্যান্ড সংলগ্ন সড়ক থেকে ট্রাক না সরালে সেখানে উচ্ছেদ অভিযান চালানোর ঘোষণা দিয়েছিল ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

এর আগে মেয়র আনিসুল হক বলেছিলেন, “তেজগাঁও ট্রাক স্ট্যান্ড সংলগ্ন রাস্তার পাশে যাতে কোনো  ধরনের যানবাহন না থাকে সে জন্য এখানকার ট্রাক মালিক সমিতির সঙ্গে আলোচনা করেছি। তাদের আগামী ২৭ নবেম্বরের মধ্যে রাস্তার পাশের সব ধরনের যানবাহন সরানোর অনুরোধ করেছি। তারা ব্যবস্থা না নিলে নির্ধারিত সময়ের পর সিটি কর্পোরেশন উচ্ছেদ অভিযান চালাবে।” সুত্রঃনতুনবার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc