Saturday 26th of September 2020 06:36:19 PM
Sunday 15th of December 2013 12:35:40 PM

রাজধানীতে পুলিশের এএসআই এর লাশ উদ্ধারঃস্ত্রী গ্রেপ্তার

অপরাধ জগত, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজধানীতে পুলিশের এএসআই এর লাশ উদ্ধারঃস্ত্রী গ্রেপ্তার

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ ঢাকার রাজধানী মিরপুরের কাঁঠালতলা থেকে এক উপপরিদর্শকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। নিহত উপপরিদর্শক হুমায়ুন কবির (৩৫) শাহআলী থানায় এ এস আই পদে কর্মরত ছিলেন।
মিরপুর থানার ওসি মো. সালাউদ্দিন আহমেদ গণমাধ্যমকে জানান, শনিবার গভীর রাতে হুমায়ুনের লাশ কাঁঠালতলায় তাদের ভাড়া বাসার ছাদ  থেকে উদ্ধার করা হয়েছে। ওসি আরও বলেন, আমরা হুমায়ুনের স্ত্রী রহিমা সুলতানা রুমিকে (২৭) গ্রেপ্তার করেছি। সে একজন নার্স। পারিবারিক কলহের জের ধরে সে স্বামীকে খুন করেছে অনুমান করা হচ্ছে।
ওসি সালাউদ্দিন বলছেন, ইনজেকশনের মাধ্যমে অচেতন করে পরে মুখে বালিশ চাপা দিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে রুমি প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন।
তাদের দাম্পত্য জীবনে কলহ ছিল। গত রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। বাসার টেলিভিশন ও আসবাবপত্র ভেঙে ফেলে হুমায়ুন। তাদের এই সমস্যার বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আগেই জানানো হয়েছিল বলেও জানান ওসি। ময়নাতদন্তের জন্য হুমায়ুনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc