Monday 21st of May 2018 03:50:58 AM
Tuesday 15th of August 2017 11:22:02 AM

রাজধানীতে জঙ্গি আস্তানা সন্দেহে হোটেল ঘিরে রেখেছে পুলিশ


রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজধানীতে জঙ্গি আস্তানা সন্দেহে হোটেল ঘিরে রেখেছে পুলিশ

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫আগস্ট,ডেস্ক নিউজঃ  রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালের পাশে একটি হোটেলকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 আজ মঙ্গলবার ভোর থেকে পান্থপথের স্কয়ার হাসপাতালের পাশে ওলিও নামের হোটেল ভবনটি ঘিরে রাখা হয়েছে। সেখান থেকে বিকট শব্দে  বিস্পুোরনের শব্দ শোনা গেছে।
কলাবাগান থানার ওসি ইয়াসির আরাফাত বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে রাত সাড়ে ৩টা থেকে ভবনটি ঘিরে রাখা হয়েছে।

কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) একটি সূত্র জানায়, হোটেলের মধ্যে থাকা ব্যক্তি ট্রলিবোমার বিস্ফোরণ ঘটিয়েছে। ১৫ আগস্টকে সামনে রেখে ৩২ নম্বরে হামলার উদ্দেশেই সে এখানে উঠেছিলো।

এর আগে সিটিটিসি’র একটি সূত্র জানিয়েছিল, হোটেলটির ভেতরে একজন নব্য জেএমবির সদস্য ছিলো। ওই সদস্য নব্য জেএমবির দক্ষিণাঞ্চলীয় কমান্ডার বলে ধারণা পুলিশের।

হোটেলের এক কর্মকর্তা জানান, ওই রুমে যে ছিলো সে গত তিনদিন আগে সেখানে উঠেছিলো। সিটিটিসি ইউনিটের একটি সূত্র জানান, আত্মঘাতী ওই জঙ্গি খুলনার বিএল কলেজের শিক্ষার্থী ছিলো।

উল্লেখ্য, রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালের পাশে জঙ্গি আস্তানা সন্দেহে হোটেল ‘ওলিও ইন্টারন্যাশনাল’ জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঘটনাস্থলে পুলিশ, ডিবি পুলিশের পাশাপাশি সোয়াটসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা অবস্থান নেয়।

সকাল পৌনে দশটা নাগাদ ভবনের বাইরে বোমা বিস্ফোরণ ঘটে । এতে পুরো এলাকা কেপে ওঠে। তারপর গুলির শব্দ শোনা গেছে। একজন পুলিশ আহত হয়েছে। আহত পুলিশকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) ভোর সাড়ে ৩টা থেকে ওই ভবনটি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এখন পর্যন্ত অভিযান শুরুর খবর পাওয়া যায়নি।

সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে এসে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাংবাদিকদের এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঘিরে রাখা ওই ভবনে নাশকতার সরঞ্জাম থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। সেখানে সোয়াটসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com