Tuesday 22nd of September 2020 01:47:57 PM
Sunday 2nd of August 2015 10:12:16 PM

রাগীব-রাবেয়া হাসপাতালে মাইক্রো চালকদের পেটালো গার্ডরা!

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাগীব-রাবেয়া হাসপাতালে মাইক্রো চালকদের পেটালো গার্ডরা!

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২আগস্টঃ  সিলেট নগরীর পাঠানটুলাস্থ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মাইক্রোবাস চালকদেরকে সংঘবদ্ধভাবে পিটিয়েছে হাসপাতালের গার্ডরা। এতে ৪ আহত হয়েছেন। রবিবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন নগরীর কলাপাড়ার নুরানী ১০২ নং বাসার বাসিন্দা মোস্তফা মিয়ার ছেলে মাইক্রোবাস চালক সুহেল আহমদ (২৬), নয়াবাজারের জালালী আবাসিক এলাকার আবদুর রশিদ, তার ছেলে রফিক মিয়া (২৫) ও গোবিন্ধগঞ্জের রইছ আলীর ছেলে নুরুজ্জামান (২৬)।

তাদেরকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হাসপাতালের ৩য় তলার ১১নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন। জানা যায়, নগরীর সুবিদবাজার মাইক্রো স্ট্যান্ড থেকে মাইক্রোবাস চালক সুহেল আহমদের গাড়ি দিয়ে নিজের অসুস্থ ছোট বোনকে নিয়ে রাগীব-রাবেয়া হাসপাতালে যান স্বপন দাস নামক এক ব্যক্তি। হাসপাতালে পৌঁছে চালক সুহেল আহমদ পার্কিংয়ের স্থানে গাড়ি পার্কিং করার পর কর্তব্যরত গার্ড করিম উদ্দিন তাকে বাধা দেয়। এ নিয়ে বাগবিতন্ডার একপর্যায়ে করিম উদ্দিনসহ হাসপাতালের বেশ কয়েকজন গার্ড সংঘবদ্ধ হয়ে সুহেলের উপর চড়াও হয়।

খবর পেয়ে সুবিদবাজার মাইক্রোবাস স্ট্যান্ড থেকে আরো কয়েকজন চালক ঘটনাস্থলে উপস্থিত হলে গার্ডরা লাঠিসোঁটা নিয়ে চালকদের উপর হামলা চালায়। এসময় উল্লেখিতরা আহত হন। খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে ওসমানী হাসপাতালে প্রেরণ করে। ছোট বোনকে নিয়ে হাসপাতালে যাওয়া স্বপন দাস জানান, তিনি তার বোনকে নিয়ে হাসপাতালে গিয়ে মাইক্রোবাস থেকে নামানোর আগেই গার্ড গাড়ি সরিয়ে নিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গার্ডরা মিলে চালক সুহেলের উপর হামলা চালায়।

পরে অন্যান্য চালকদের উপরও হামলা চালানো হয়। সুবিদবাজার মাইক্রোবাস স্ট্যান্ডের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, ঘটনার খবর পেয়ে আমরা কয়েকজন মিলে ঘটনাস্থলে গেলে রাগীব-রাবেয়া হাসপাতালের গার্ডরা মিলে আমাদের উপর হামলা চালায়। জালালাবাদ থানার এসআই আখতার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গাড়ি পার্কিং নিয়ে মাইক্রো চালক সুহেল ও গার্ডদের মধ্যে হাতাহাতি থেকে মারধরের ঘটনা ঘটেছে। আহতদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc