Wednesday 28th of October 2020 11:38:39 PM
Tuesday 31st of December 2013 10:58:16 AM

যৌথ বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে জামায়াতের আরেক নেতা নিহত

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যৌথ বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে জামায়াতের আরেক নেতা নিহত

আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বরঃ যৌথ বাহিনী ও জামায়াতের মধ্যে বন্দুকযুদ্ধে গতরাতে মেহেরপুরে এক জামায়াত নেতা গুলিবিদ্ধ হয়ে মারা গেছে বলে জানা গেছে। নিহত আবদুল জাব্বার মেহেরপুরের আমঝুপি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার ও জামায়াতে ইসলামের ওয়ার্ড সভাপতি। সে হিজুলী গ্রামের আবদুল হক মালিথার ছেলে। বন্দুকযুদ্ধে যৌথ বাহিনীর তিন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি বন্দুক ও ৫টি তাজা শক্তিশালী বোমা। নিহতের লাশ এখন মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে জানা যায়।
সোমবার সকালে মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে অভিযান চালিয়ে যৌথবাহিনীর একটি টিম তাকে আটক করে। থানায় নিয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে হরতাল অবরোধে নাশকতা সৃষ্টিকারীদের অবস্থান নিশ্চিত করে। জব্বারের স্বীকারোক্তিতে গতকাল সোমবার রাতে যৌথবাহিনী হরতাল অবরোধের নামে নাশকতার পুলিশের দায়ের করা মামলার আসামিদের আটক করতে তাকে নিয়ে হিজুলী গ্রামে যায়। যৌথ বাহিনী হিজুলী গ্রামের মাঠে পৌঁছালে হিজুলী গ্রামের জামায়াতে ইসলামের লোকজন যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি ও বোমা ছুঁড়লে যৌথ বাহিনী ও পাল্টাগুলি ছুঁড়ে সে সময়  ক্রসফায়ারে আব্দুল জব্বার গুলিবিদ্ধ হয়। আহত জব্বারকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যৌথ বাহিনীর তিন সদস্যও এই বন্দুকযুদ্ধে আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও ৫টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার হয়েছে বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc