Wednesday 23rd of September 2020 03:34:08 PM
Saturday 22nd of February 2014 10:09:58 PM

যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষকের বিদায় সম্বর্ধনা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষকের বিদায় সম্বর্ধনা

আমারসিলেট24ডটকম,২২ফেব্রুয়ারীঃ জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) সিলেট এর উদ্যোগে দীর্ঘ ১৯ বৎসর কাল যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের যুব মহিলাদের পোশাক তৈরি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষক হিসাবে বেগম নাদিরা সুলতানা তরফদার কর্মজীবন পালন করে সিলেটের বেকার যুব মহিলাদের আত্মকর্মসংস্থান প্রকল্প ব্যাপক উন্নয়ন ও অগ্রগতিতে বিশেষ ভূমিকা রাখায় জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) সিলেটের উদ্যোগে এক বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গত শুক্রবার ২১শে ফেব্র“য়ারী বিকাল সাড়ে ৩টায় স্থানীয় হলি সাইড হোটেলে জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) এর প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় যুব পদক প্রাপ্ত জনাব এম.এ. নাসির সুজার সভাপতিত্বে ফাহমিদা জাহান এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সম্বর্ধনা অনুষ্ঠানে সফল আত্মকর্মী ও জাতীয় ও বিভাগীয় সফল যুবক ও যুব মহিলাদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) সিলেটের সভাপতি আন্তর্জাতিক কমন ওয়েলথ পুরস্কার প্রাপ্ত ও জাতীয় যুব পদক প্রাপ্ত এ,এ, সাকির আহমদ সিকদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় যুব পদক প্রাপ্ত যুব মহিলা ঐশ্বী টেইলার্স এন্ড ট্রেনিং সেন্টার এর স্বত্ত্বাধিকারী সাবিনা ইয়াসমিন চৌধুরী (রেখা), জাতীয় যুব পদক প্রাপ্ত যুব মহিলা উইমেন্স বিজনেস ফোরাম সিলেট এর সাধারণ সম্পাদক রুনা বেগম, বিভাগীয় যুব পদক প্রাপ্ত জনপ্রিয় টেইলার্স এন্ড ট্রেনিং সেন্টার এর প্রতিষ্ঠাতা পরিচালক বিউটি বর্মন, সকল আত্মকর্মী ও বিভাগীয় যুব পদক প্রাপ্ত শাহানা আক্তার নিপা, সফল আত্মকর্মী ও আধুনিক জোট ও হ্যান্ডি ক্রাপস এর পরিচালক ডাঃ রিংকু রানী দে, সফল আত্মকর্মী এবং সুধা চাদর কুটির এর পরিচালক সুধা সিনহা, সফল আত্মকর্মী শারমিন কবির প্রমুখ।

জাতীয় প্রশিক্ষিক যুব সংসদ (প্রযুস) সিলেটের সাধারণ সম্পাদক ও বিভাগীয় যুব পদক প্রাপ্ত বিশিষ্ট যুব সংগঠক আফিকুর রহমান আফিক এর পরিচালনায় সম্বর্ধিত অতিথিকে বিভিন্ন আত্মকর্ম সংস্থান প্রকল্পের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী ও (প্রযুস) এর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। সম্বর্ধিত অতিথি বেগম নাদিরা সুলতানা তরফদার তার বক্তব্যে বলেন সিলেটের যুব মহিলাদের প্রশিক্ষণ প্রদান করে যুব মহিলারা বেকারত্ব দূরীকরণ তথা আত্মকর্ম সংস্থান প্রকল্প গ্রহণ করে কর্মময় জীবন পরিচালনা করছেন তার জন্য তিনি আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সিলেটের যুব মহিলাদের কর্মক্ষেত্রে আরো উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc