Friday 4th of December 2020 07:49:44 AM
Tuesday 16th of May 2017 11:57:45 PM

সিলেটে যুবলীগকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে যুবলীগকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৬মেঃ গতকাল ১৫/০৫/২০১৭ইং  তারিখ সিলেটের কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনালের সিলেট সিটি কর্পোরেশনে ইজারা  সংক্রান্ত বিষয় নিয়ে  বিভিন্ন গনমাধ্যমে সিলেট জেলা ও মহানগর যুবলীগকে জড়িয়েযে সংবাদ প্রকাশিত  হয়েছে এই সংবাদের তীব্র  প্রতিবাদ জানিয়ে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারন সম্পাদক খন্দকার মহশিন কামরান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ন আহবায়ক মুশফিক জায়গীরদার ও সেলিম আহমদ সেলিমএক যুক্ত প্রতিবাদ লিপিতে তারা  বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন, সিলেট জেলা ও মহানগর যুবলীগেরসুনাম, ক্ষুন্ন করার জন্য অতিতের ন্যায় একটি কুচিক্র মহল সবসময়  তৎপর রয়েছে গতকালের বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত সংবাদ তারই একটি অংশ বলে আমরা মনে করি।

দীর্ঘাদিন থেকে সিলেট জেলা ও মহানগর যুবলীগ সুনামের সহিত সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সিলেটের সাধারন মানুষ থেকে শুরু করে  রাজনৈতিক মহল ও  আপনারা সচেতন সাংবাদিকবৃন্দের কাছে যুবলীগের সুনাম রয়েছে বলে আমরা বিশ্বাস করি। বিগত দিনে  বিভিন্ন সময়ে সিলেটের সাধারন মানুষকে জিম্মি করে সিলেটের শান্ত পরিবেশকে অশান্ত করার লক্ষ্যে বি.এন পি, জামায়াতের এজেন্ডা বাস্তবায়নকারীরা এই কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় এই কুচক্রি মহল গতকিছু দিন আগে সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমানের গাড়িতে ন্যাক্ষার জনক হামলা চালায়।

এরই  ধারাবাহিকতায় গতকাল ১৫/০৫/২০১৭ইং  সিলেট সিটি কর্পোরেশনের একটি ইজারা সংক্রান্ত বিষয় নিয়ে যুবলীকে জড়িয়ে তথাকতি মুক্তিযোদ্ধাকে সামনে রেখে তাকে ঢাল হিসেবে ব্যবহার করে জামায়াত বি.এনপির প্রভাবশালী ও পেশী শক্তিধর নেতাদের ইন্ধনে গতকাল সিলেট সিটি কর্পোরেশনে যুবলীগকে জড়ানো হয়।

উল্লেখ্য, গতকাল সিলেট সিটি কর্পোরেশন থেকে যুবলীগের একজন কর্মী ফোন করলে আমরা যুবলীগের নেতৃবৃন্দ তাৎক্ষনিক সিটি কর্পোরেশনে গিয়ে উত্তেজনাকর পরিস্থিতি দেখি তখন আমাদের কর্মী আমাদেরকে বলে যে,জামায়াত বিএনপির দালাল সেলিম আহমদ ফলিক আমাদের রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী ও সিলেটের সফল অর্থমন্্রীকে নিয়ে কটুক্তি করেছে। এই কথা শুনে আমরা উপস্থিত পুলিশ প্রসাশনকে বিষয়টি অবহিত করলে প্রসাশন তথাকিত ফলিক’কে  প্রসাশন তাদের হেফাজতে নিয়ে আমাদেরকে আশ্বস্থ করে যে বিষয়টি তারা গুরুত্তব সহকারে দেখবে। সংবাদ মাধ্যম কর্মীদের কাছে আমাদের অনুরোধ আপনরা সচেতন সাংবাদিকবন্ধুরা সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচার করে,  যারা এই  হযরত শাহজালাল (রাঃ) হযরত শাহপরানের পূণ্য ভ’মি সিলেট বার অশান্ত করার চেষ্টায় লিপ্ত রয়েছে তাদের মুখোশ উম্মোচন করুন।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc