Monday 28th of September 2020 01:00:06 PM
Tuesday 26th of March 2013 09:08:20 PM

যুদ্ধাপরাধীদের বাঁচাতে এখন সেনা হস্তক্ষেপ চাচ্ছে খালেদা জিয়া : মেনন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যুদ্ধাপরাধীদের বাঁচাতে এখন সেনা হস্তক্ষেপ চাচ্ছে খালেদা জিয়া : মেনন

Rashed Khan Menon নিজের মুরোদে কুলাচ্ছে না, জামাত-যুদ্ধাপরাধীদের বাঁচাতে বেগম জিয়া এখন সেনাবাহিনীর হস্তক্ষেপ চাচ্ছে। মুক্তিযুদ্ধের সেনাবাহিনী ও গণতন্ত্রকামী জনগণ এটা হতে দেবে না। স্বাধীনতার চেতনাকে ধারণ করে মুক্তিযোদ্ধা-জনতা যুদ্ধাপরাধীদের বিচারকে বাস্তবায়ন করবেই। গত ২৫ মার্চ সকাল ১১টায় গাজীপুর জেলার শ্রীপুরে সৈলাচিত ক্যামব্রিজ মেরিটিয়াম কলেজ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন।

এর আগে তিনি ক্যামব্রিজ মেরিটিয়াম কলেজ স্থায়ী ক্যাম্পাসের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

মেনন বলেন, ’৭১-এর পঁচিশে মার্চ ইসলাম ও পাকিস্তান রক্ষা করার নামে পাকিস্তানি শাসকরা স্বাধীনতাকামী বাঙালিদের উপর সেনাবাহিনী লেলিয়ে দিয়েছিল। বেগম জিয়া যেন তারই পুনরাবৃত্তি করতে চাচ্ছে। মেনন আরও বলেন, চাঁদে সাঈদীর ছবি দেখা গেছে একথা বলে যারা সাধারণ মানুষকে বিভ্রান্ত করে বগুড়ায় তাণ্ডব করেছিল তাদের বিরুদ্ধে পুলিশী ব্যবস্থা নেওয়া অযৌক্তিক ছিল না। বরং পুলিশীদের বিরুদ্ধে আক্রমণ পরিচালনা করে তারা এ পর্যন্ত ৯ জন পুলিশ কর্মকর্তাকে হত্যা করেছে। ২৫৭ জনকে গুরুত্বর আহত করেছে। এর জবাব বেগম জিয়া ও জামাতকেই দিতে হবে।রাশেদ খান মেনন তার বক্তৃতায় দেশের মেরিটিয়াম শিক্ষা ব্যবস্থাকে আরও বিস্তৃতি করার আহ্বান জানান।শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার কাজী মোজাম্মেল হোসেন। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও সাবেক ডিআইজি তোফাজ্জল হোসেন, ক্যামব্রিজ মেরিটিয়াম কলেজের পরিচালক খোরশেদ আলম, ওয়ার্কার্স পার্টির নেতা আব্দুল মজিদ ও মুক্তিযোদ্ধা, অধ্যক্ষ ও ডিন বক্তব্য রাখেন। 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc