Tuesday 20th of October 2020 08:36:11 PM
Tuesday 21st of July 2015 04:10:13 PM

যুক্তরাজ্য শাখার নবনির্বাচিত কমিটিকে ফ্রান্স বিএনপির অভিনন্দন

প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যুক্তরাজ্য শাখার নবনির্বাচিত কমিটিকে ফ্রান্স বিএনপির অভিনন্দন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুলাই,আবু তাহেরঃ যুক্তরাজ্য বিএনপির সভাপতি আলহাজ আব্দুল মালেক ও সাধারন সম্পাদক কয়্সর এম আহম্মেদ সহ ১০১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি এবং ৩১ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা কমিটিকে ফ্রান্স বিএনপির পক্ষ থেকে  সভাপতি সৈয়দ সাইফুর রহমান সাংগঠনিক সম্পাদক খান জালাল,সহ সভাপতি সাহেদ আলী, সিরাজুর রহমান,শাহজামাল,মনির খান ,হেনু মিয়া,আনোয়ার হোসেইন,আসাদ ব্যাপারী,ইলিয়াছ মুক্তি পরিষদ ফ্রান্সের আহবায়ক মুফিজ আলি, ফ্রান্স বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আবেদীন কায়ছার,জুনেদ আহমদ,সৈয়দ জালাছুজ্জামান জালাস,ইলিয়াছ কাজল,আলতাফ হোসেন,রুবেল আহমদ,ফরিদুজ্জামান,ফরিদ মিয়া,মনোয়ার হোসেইন,কানু মিয়া,বকুল আহমদ, সহ ফ্রান্স বিএনপির নেতাকর্মীদের পক্ষ থেকে সংগ্রামী সুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন.

এসময় তারা আশা ব্যাক্ত করেন নবনির্বাচত এই কমিটি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করবে। চলমান সরকার বিরুধী আন্দোলনে জাতীয়তাবাদী পরিবারের সকল সদস্যকে নিয়ে অবৈধ সরকার বিরুধী সকল কর্মসূচি পালন করে দলকে আরো শক্তিশালী করে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন।

এসময় তারা বলেন বাংলাদেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে।রমজানের দিনে বাংলাদেশের গনতন্ত্র ই শুধু ধংস নয় পঁচা গম জোর পুর্বক ভাবে খাওয়ানো হচ্ছে।এমন বর্বর সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে দেশ বিদেশে আন্দোলনের আহবান জানান উপস্তিত নেতা কর্মীরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc