Tuesday 24th of November 2020 03:20:20 AM
Monday 7th of September 2020 10:53:08 PM

যুক্তরাজ্য প্রবাসী শ্রীমঙ্গলের সাদ গাজীর ইন্তিকালে শোক

প্রবাস, বৃহত্তর সিলেট, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যুক্তরাজ্য প্রবাসী শ্রীমঙ্গলের সাদ গাজীর ইন্তিকালে শোক

মিনহাজ তানভীরঃ  যুক্তরাজ্যে বসবাসরত শ্রীমঙ্গল ব্রিটিশ চেম্বার্স এন্ড কমার্সের ডিরেক্টর, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন, ইউকে’র সাবেক সাধারণ সম্পাদক, যুক্তরাজ্যে বাংলাদেশী প্রবাসীদের অতি সুপরিচিত সিনিয়র ব্যক্তিত্ব শ্রীমঙ্গল সুরমা ভেলীর মালিক বিশিষ্ট শিক্ষানুরাগী এটিএম ওয়াহিদ গাজী উরফে সাদ গাজী (৭৭) রোববার (৬ সেপ্টেম্বর) তাঁর যুক্তরাজ্যস্থ নিজ বাসভবনে স্থানীয় সময় সাড়ে আটটায় যুক্তরাজ্যের ওয়েলিংটন, স্যুরে শহরের ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃতুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা, জামাতাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায়,সাদ গাজী বিট্রিশ সিটিজেন হলেও তিনি অধিকাংশ সময় দেশেই থাকতেন দেশের মানুষের শিক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে কাজ করতেন। তিনি শিক্ষা বিস্তারে শ্রীমঙ্গলে আসাদ গাজী ফাউন্ডেশন করে তার সমস্ত সম্পতি সেখানে দান করে গেছেন। মৃত্যুর আগে তিনি তার নিজ জন্মভুমি উপজেলার বৌলাশী বাজারে একটি প্রাথমিক বিদ্যালয়,হাই স্কুল,মাদ্রাসা, মসজিদ, দাত্যব্য চিকিৎসালয়, বিনামুল্যে সেলাই প্রশিক্ষন কেন্দ্র, কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রসহ আরো বেশ কিছু প্রতিষ্টান গড়ে গেছেন।
তাঁর মৃত্যুতে হৃদয়ে শ্রীমঙ্গল পরিবারসহ শ্রীমঙ্গলের বিভিন্ন মহল মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর আত্মার শান্তিকামনা করেছেন। মরহুমের দাফন কোথায় করা হবে দেশে না যুক্তরাজ্যে তা এখন ও নিশ্চিত করা হয়নি বলে মরহুমের স্বজনদের সুত্রে জানা গেছে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc