Sunday 8th of December 2019 07:49:18 PM
Saturday 5th of October 2019 02:34:09 AM

যাদুকাটা নদীতে কর্মরত শ্রমিকদের অবহিত করণ সভা

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যাদুকাটা নদীতে কর্মরত শ্রমিকদের অবহিত করণ সভা

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যাদুকাটা নদীতে কর্মরত শ্রমিকদের নিয়ে অবহিত করণ সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় উপজেলায় বাদাঘাট ইউনিয়ন লাউড়েরগড় বাজারে সুনামগঞ্জ জেলা আ,লীগের সদস্য ও বাদাঘাট ইউনিয়নে সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সভাপতিত্বে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,বাদাঘাট পুলিশ ফাড়িঁর ইনচার্য আমির উদ্দিন,লাউড়েরগড় বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিবুর রহমান হাবিব,আ,লীগ নেতা জমিস উদ্দিন,ছাবু মিয়া,মোতালিব মিয়া,বিল্লাল মিয়াসহ যাদুকাটা নদীর শ্রমিকগন।
সভায় বক্তাগন বলেন,সবাইকে আইন মেনে সব ধরনের কাজ করতে হবে। আইনের বাহিরে গিয়ে কাউকে কোন ধরনের কাজ করতে দেওয়া হবে না। যাদুকাটা নদীতে যারা শ্রমিক ও সর্দার আছেন আপনারা সবাই নদীতে বেধে দেওয়া সীমানার ভিতরে থেকে কাজ করতে হবে। এর বাহিরে গেলে কোন ছাড় পাবেন না। আইন সবার জন্য সমান। ভারতীয় সীমানার কাছে ও নদীর পাড় কাটা যাবে না। নদীতে কাজ করার জন্য যে সীমানা দেওয়া হয়েছে তার মধ্যে থেকে কাজ করবেন। নদীতে কোন প্রকার চাঁদাবাজি করতে দেওয়া হবে না। যে চাঁদাবাজি ও নদীর পাড় কাটতে আসবে তাদের ধরে পুলিশের কাছে সোর্পদ করবেন।
এসময় যাদুকাটা নদীতে কমর্রত শ্রমিকগন দাবি করেন বলেন,আমরা দিন মুজুর দিনে আনি দিনে খাই। নদীতে কাজ না করতে পারলে অন্য কোন কাজ না থাকায় বেকার থাকতে হয়। ফলে ছেলে,মেয়ে,মা,বাবাসহ পরিবার পরিজন নিয়ে না খেয়ে থাকতে হয়। আমরা কাজ করে খেতে চাই। আমরা বংশ পরম পরায় এই নদীতে কাজ করেই জীবিকা নির্বাহ করে আসছি। কিন্তু একটি কুচক্র মহল আমাদের কাজে বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করে আসছে। এছাড়াও ভুয়া সংবাদ প্রকাশ করে আমাদের কাজে বাধা সৃষ্টিকরে তার তীব্র নিন্দা জানাই। আমরা নিয়ম মেনেই কাজ করেছি আর আগামীতের করব। কারন আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc