Monday 18th of January 2021 01:35:47 AM
Thursday 28th of November 2019 11:18:32 AM

যাত্রীসেবার মান বৃদ্ধি না করে বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যাত্রীসেবার মান বৃদ্ধি না করে বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে

জৈন্তাপুরে সারী সোসাইটির মানববন্ধন পালিত

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেট-তামাবিল মহাসড়কে যাত্রী পরিবহন সেবার মান বৃদ্ধি না করে বাস মালিক সমিতি ও বাস চালক সমিতি কিলোমিটার প্রতি ১টাকা ২০পয়সা হারে ভাড়া বৃদ্ধির করার প্রতিবাদে সারী সোসাইটি জৈন্তাপুর মানব বন্ধন পালন করে।

গতকাল ২৭ নভেম্বর বুধবার বিকাল ৩টায় জৈন্তাপুর বাসষ্ট্রেশনে সারী সোসাইটির ডাকে মানব বন্ধন পালিত হয়। সারী সোসাইটির সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে তোফায়েল আহমদের পরিচালনায় মানব বন্ধনে বক্তব্য রাখেন সারী সোসাইটির উপদেষ্ঠা এম.জে.এ জাহাঙ্গীর, মজিদ আলী, সারী সোসাইটির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ বুরহান উদ্দিন, যুগ্ম আহবায়ক রাশেল আহমদ। এছাড়া আরও বক্তব্য রাখেন কামাল আহমদ, শোয়েব আহমদ, জুবেল আহমদ, সুলোমান আহমদ, আব্দুল্লাহ, তাজ উদ্দিন, জুনায়েদ আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন তেলের দান বৃদ্ধি হয়নি এছাড়া সিলেট তামাবিল মহাসড়কে যাত্রীসেবার মান বৃদ্ধি করা হয়নি। এছাড়া চালক ও হেলপাররা যাত্রী সাধারনের সাথে অসাদাচারন করা সহ নানা হয়রানী করে আসছে। প্রতিটি বাসে পুরুষ যাত্রীদের পাশাপাশি মহিলা যাত্রীদের দাঁড় করিয়ে বাস পরিবহন, অতিরিক্ত সীট স্থাপন করে বসার অনুপযোগী ভাবে যাত্রীসেবা দিয়ে যাচ্ছে। এমতাবস্থায় যাত্রীসেবা মান বৃদ্ধি না করে জৈন্তাপুর উপজেলার সামাজিক ঐক্যের বন্ধন সকল মানুষের আস্থার প্রতিক ১৭পরগনার সালিশ সমন্বয় কমিটির মাধ্যমে বাস মালিক ও বাস চালক সমিতি কিলোমিটার প্রতি ১টাকা ২০পয়সা হিসাবে ভাড়া বৃদ্ধি করে।

এমতাবস্থায় আমরা মানব বন্ধনের মাধ্যমে ভাড়া বৃদ্ধির প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ২৮ নভেম্বর বৃহস্পতিবার সারীঘাট বাজার এবং ২৯ নভেম্বর শনিবার দরবস্ত বাজারে মানব বন্ধন কর্মসূচী পালনের ডাক দেওয়া হয়েছে। মানব বন্ধন শেষে সারী সোসাইটির পক্ষ হতে উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবরে বিআরটিসি বাস চালুর দাবীতে স্মারকলিপি প্রদান করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc