Friday 18th of September 2020 04:14:31 PM
Saturday 5th of December 2015 09:44:09 AM

যাচাই-বাছাই কমিটি থেকে বিতর্কিত মুক্তিযোদ্ধাকে বহিস্কারের দাবী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যাচাই-বাছাই কমিটি থেকে বিতর্কিত মুক্তিযোদ্ধাকে বহিস্কারের দাবী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ডিসেম্বর: চুনারুঘাট মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটি থেকে বিতর্কিত মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছামাদকে বহিস্কারের জন্য আবেদন করা হয়েছে। ২১ জন মুক্তিযোদ্ধা স্বাক্ষরিত একটি আবেদন গত ২৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতির কাছে এ আবেদন প্রেরণ করা হয়।

মুক্তিযোদ্ধাদের অভিযোগে জানা যায়, বর্তমানে যাচাই-বাছাই কমিটির সদস্য আব্দুস সামাদ তিনি নিজেই বিতর্কিত মুক্তিযোদ্ধা। তিনি কিভাবে যাচাই-বাছাই কমিটির সদস্য হতে পারে।

যার স্মারক নং- ৪৮.০০.০০০০.০০২.৩১০০৫.১২ (১), তারিখ- ১৪/০৯/১৫ ইং, ক্রমিক নং- ১১ অনুযায়ী সেনাবাহিনী ও ভারতের কোন তালিকায় তার নাম নেই। আমাদের সন্দিহান তিনি আজো কি মুক্তিযোদ্ধা কি না তা আমাদের জানার বিষয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতির কাছে আমাদের দাবী তাকে যাচাই-বাছাই কমিটি থেকে বহিস্কার করে উক্ত স্মারকের মর্মে যাচাই-বাছাইতে অর্ন্তভূক্ত করার জন্য অনুরোধ করেন।

দেশ ও জাতি এবং মুক্তিযোদ্ধার স্বার্থে একজন প্রকৃত মুক্তিযোদ্ধা যেন বাদ না পড়ে ও কোন ভূয়া মুক্তিযোদ্ধা তালিকায় প্রবেশ না করতে পারে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে আবেদন পেশ করছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc