Monday 21st of October 2019 03:20:06 AM
Sunday 30th of December 2018 10:05:17 PM

যশোর-১ আসনে নৌকার প্রার্থী আফিল বিপুল ভোটে বিজয়ী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যশোর-১ আসনে নৌকার প্রার্থী আফিল বিপুল ভোটে বিজয়ী

এম ওসমান, বেনাপোল : যশোরের ৬টি আসনের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বানিজ্যিক এলাকা ৮৫ যশোর-১ (শার্শা) আসনে মহাজোটের প্রার্থী নৌকা প্রতিকের আলহাজ্ব শেখ আফিল উদ্দীন ২০৯০৩৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদন্দী এক্যফ্রন্টের ধানের শিষের প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি ৪৮০২ পেয়েছেন ভোট।

এছাড়া জাকের পাটির গোলাপ ফুল প্রতিকের সাজেদুর রহমান ডাবলু পেয়েছেন ৩১২ভোট ও ইসলামী আন্দোলনের পাখা মার্কার বকতিয়ার হোসেন পেয়েছেন ৪৯১ ভোট।

সোমবার (৩০ডিসেম্বর) রাত ৮ টায় শার্শা উপজেলা রিটার্নিং অফিসার পুলক কুমার মন্ডল আনুণ্ঠানিক ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এদিকে শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের ১০২টি কেন্দ্রে কোন রকম সহিংশতার ঘটনা ছাড়া ভোট গ্রহন সম্পূর্ণ হয়। তবে সব কেন্দ্রে মহাজোট প্রার্থীর সমর্থক ও পুলিং এজেন্টেরকে উৎসব মুখর পরিবেশে উপস্থিতি লক্ষ্য করা গেলেও ১৫ থেকে ২০টা সেন্টার ঘুরে ঐক্যফ্রন্টের কোন পুলিং এজেন্টকে পাওয়া যায়নি।
আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বেসরকারী ভাবে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় সন্ধ্যায় স্থানীয় জনসমর্থকদের তাকে জয়ী করার জন্য ধন্যবাদ জানান.

এদিকে ঐক্য ফ্রন্টের প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি অনিয়মের অভিযোগ তুলে আজ দুপুরে যশোর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জন করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc