Thursday 29th of October 2020 01:29:03 AM
Thursday 11th of June 2015 09:36:37 PM

যশোরের শার্শার পল্লিতে ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষন

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যশোরের শার্শার পল্লিতে ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১জুন,এম ওসমান:  যশোরের শার্শার পল্লীতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক বোন। এ সময় তার সঙ্গে থাকা ভাইকে বেঁধে রাখা হয়। ওই ঘটনায় আজগার আলী নামে একজনকে আটক করা হয়েছে।

শার্শা উপজেলার সীমান্তবর্তী গোগা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে বুধবার রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে। আটক আজগার আলীর সঙ্গে পূর্বপরিচয়ের সূত্র ধরে আম কিনতে ভাইকে সঙ্গে নিয়ে রুদ্রপুর গ্রামে আসেন ওই নারী।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইনামুল হক জানান, শার্শার রুদ্রপুর গ্রামের জিয়াদ আলীর ছেলে আজগার আলী (৪০) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ওই নারীর কাছে ফেনসিডিল বিক্রির টাকা পেতেন। ওই টাকা আদায় করতে না পেরে কৌশলে আম বিক্রির কথা বলে তাকে বাড়িতে ডেকে আনেন। ওই নারী তার ভাইকে সঙ্গে নিয়ে আজগার আলীর বাড়িতে আসেন।

তিনি আরও জানান, আম কেনার কথা বলে বুধবার রাতে ওই নারী ও তার ভাইকে পাশের স্কুলের মাঠে নিয়ে যায় আজগার আলী। মাঠে পৌঁছালে ভাইকে স্কুলের একটি কক্ষে হাত-মুখ বেঁধে ফেলে রাখে আজগর ও তার সঙ্গীরা। পরে আজগর, শহীদ ও সোহেল তাকে ধর্ষণ করে। বৃহস্পতিবার ভোরে তাদের ভয় দেখিয়ে বরিশালের বাসে উঠিয়ে দিতে শার্শার উলাশী বাজারে নিয়ে আসে আজগর ও তার সঙ্গীরা। দ্রুত স্থান ত্যাগ না করলে পুনরায় অপহরণ করে ধর্ষণ করা হবে বলে হুমকি দেয় তারা।

এ সময় নির্যাতিত ওই নারী ও তার ভাই চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। বিষয়টি থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে আজগারকে আটক করা হয়। নির্যাতিত নারী ও তার ভাইকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

ওসি আরও জানান, ওই ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। আজগারকে আটক দেখিয়ে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুপুরে ওই নারীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য তাকে আদালতের মাধ্যমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, অন্য দু’জনকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালের ২১ অক্টোবর শার্শা উপজেলার নাভারন-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া এলাকায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ করে এলাকার চিহ্নিত দুর্বৃত্তরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc