যশোরের শার্শায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

0
80
যশোরের শার্শায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত


এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে। শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১ টায়  উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়াম কক্ষে শহীদদের আত্মার শান্তির  কামনায় কোরআন তেলাওয়াত শেষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা  উপজেলা ভারপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা  আব্দুল্লাহ আল রাসেল, উপজেলা কৃষি কর্মকর্তা সৌতম কুমার শীল উপজেলা ও আইসিটি কর্মকর্তা আহসান কবির,  মৎস্য কর্মকর্তা আলহাজ আবুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, শার্শা থানা এসআই মুস্তাফিজুর রহমানসহ সরকারী- বেসরকারি কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।
এছাড়া বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবি  দিবসটি উপলক্ষে কবিতা আবৃত্তি, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শনী, আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উপজেলা প্রশাসন জাতীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে স্ব-স্ব কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়ন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here