Thursday 22nd of August 2019 01:00:21 AM
Wednesday 6th of March 2019 03:15:49 PM

যদি সুযোগ দেন শ্রীমঙ্গলকে মডেল উপজেলায় রূপান্তর করবো

বৃহত্তর সিলেট, রাজনীতি, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
যদি সুযোগ দেন শ্রীমঙ্গলকে মডেল উপজেলায় রূপান্তর করবো

ইন-শা’আল্লাহ-সিন্দুরখান ইউনিয়নে নির্বাচনী জনসভায় আফজল হক

সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ “আমি চেয়ারম্যানের চেয়ারে বসার জন্য নির্বাচন করছি না,আমি শ্রীমঙ্গলবাসীর ভাগ্য পরিবর্তন করার জন্য নির্বাচন করছি।উপজেলার মানুষ উন্নয়ন চায়।জণগণের ভোটে নির্বাচিত হয়ে পরবর্তীতে তাদের ভুলে যায় এমন চেয়ারম্যান শ্রীমঙ্গলবাসী চায় না।আপনারা আপনাদের মহামূল্যবান ভোটগুলো আমাকে দিয়ে,আমার আনারসকে জয়যুক্ত করে আপানদের সেবা করার তওফিক দিন।আমাকে ৫ বছরের জন্য নির্বাচিত করে দেখুন একবার।
যদি উন্নয়ন না হয়,উপজেলার চেহারা না পাল্টে তবে ৫ বছর পর আমাকে আর ভোট দিবেন না।ভোট চাইতে আসলে তাড়িয়ে দিবেন।যদি আল্লাহর রহমতে ও আপনাদের সহযোগিতায় চেয়ারম্যান হতে পারি তবে শ্রীমঙ্গলকে একটি মডেল উপজেলা বানিয়ে আপনাদের উপহার দিবো “ইনশাআল্লাহ” সিন্দুরখান ইউনিয়নের ষাড়েরগজে এলাকাবাসীর আয়োজনে নির্বাচনী জনসভায় এসব বক্তব্য দেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী,বাংলাদেশ কৃষকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি,বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি,বিভাগীয় সিলেট মিডিয়ার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান,শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আফজল হক।
গতকাল ০৫ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টায় স্থানীয় এই জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ভোটারদের উদ্দেশ্য এসব কথা তিনি বলেন।
উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিতেশ চৌধুরী অপু,
উপস্থিত ছিলেন কৃষকলীগ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আমিনুর রশিদ তালুকদার,বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল সরকারী কলেজ শাখার জয়েন সেক্রেটারি হাবিবুর রহমান।
এছাড়া আরোও উপস্থিত ছিলেন সিন্দুরখান ইউপি সদস্য সাজিদ মিয়া,মকবুল হোসেন,কটাই মিয়া,শিপন আহমেদ,সায়েদ মিয়া,মোতাহার মিয়া,সোবহান মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা ক্বারী আলমগীর হোসেন।তারপর স্বাগত বক্তব্য রাখেন পারভেজ হাসান।
জনসভাটির সভাপতিত্ব করেন ইলিয়াস মিয়া ও সঞ্চালনা করেন মোঃমাসুক আহমেদ।
পরে অনুষ্ঠানের সভাপতি ইলিয়াস মিয়ার সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় জনসভার মূল কার্যক্রম।পরিশেষে মাওলানা ক্বারী আলমগীর হোসে মিলাদ মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন।মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানটি।
উল্লেখ্য,শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে।নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন,ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন নির্বাচন করছেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc