Thursday 1st of October 2020 02:52:30 AM
Friday 2nd of May 2014 02:41:33 PM

ময়মনসিংহকে বিভাগ করার দাবি যৌক্তিকঃআবদুল লতিফ সিদ্দিকী

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ময়মনসিংহকে বিভাগ করার দাবি যৌক্তিকঃআবদুল লতিফ সিদ্দিকী

আমারসিলেট24ডটকম,০২মেঃ ডাক ও টেলিযোগাযোগএবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার দাবিটি যেমন উচিত তেমনি যৌক্তিক।
তিনি বলেন, বরিশাল, সিলেট এবং রংপুর বিভাগ প্রতিষ্ঠা হলে ভুলুয়া-মহুয়ার স্মৃতিবিজড়িত অঞ্চলটি বিভাগের মর্যাদা পাওয়া উচিত।
তিনি আজ বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দেশের বৃহতম অবিভক্তময়মনসিংহ জেলার ২২৭ বছর পূর্তি উপলক্ষে ময়মনসিংহ দিবস-২০১৪-এর উদ্বোধনীঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোল্লাজালাল, ঢাকাসাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, পুলিশের বিশেষ এসপিআবদুল কাহ্হার আকন্দ, ময়মনসিংহ দিবস উদযাপন সমন্বয় পরিষদের আহ্বায়কপ্রকৌশলী মো. ইউসুফ, সদস্য সচিব রাশেদুল হাসান শেলী ও আশরাফুল হক জর্জউপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আবদুল লতিফ সিদ্দিকী বলেন, বাংলাদেশে একটি মাত্র শহরকেন্দ্রিক দেশ। ঢাকা নগরী হলো সেই শহর।তিনি বলেন, দেশের সকল কার্যক্রমের প্রাণকেন্দ্র হলো ঢাকা। সে জন্য এখানে ময়মনসিংহ দিবস পালিত হচ্ছে।
উল্লেখ্য, বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ ময়মনসিংহ দিবস-২০১৪ পালন উপলক্ষেনানা কর্মসূচি গ্রহণ করে। এসব কর্মসূচির মধ্যে ছিল ময়মনসিংহ দিবস উপলক্ষেশোভাযাত্রা, বর্ণিল বেলুন উড়ানো, ২২৭ পাউন্ডের কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনাঅনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ময়মনসিংহের ঐতিহ্যবাহী জেয়াফতের (খাবারপরিবেশন) আয়োজন।
এ উপলক্ষে বিকেল ৪টায় ময়মনসিংহ সমন্বয় পরিষদের উদ্যোগে একটি বিশাল শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি জাতীয় প্রেসক্লাব থেকে বের হয়ে হাইকোর্ট মোড় প্রদক্ষিণ করে পল্টন ঘুরে আবার প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।বিকেল ৫টায় কেক কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিবিষয়ক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। তারপর সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।bss


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc