Monday 26th of October 2020 12:56:51 AM
Wednesday 19th of December 2018 01:22:40 PM

মৌলভীবাজার-১ঃ সাংবাদিকদের সহযোগিতা চান মিঠু

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার-১ঃ সাংবাদিকদের সহযোগিতা চান মিঠু

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনে ২৩ দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত ধানের শীষ প্রার্থী আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠু নির্বাচনে সুষ্ঠ পরিবেশের জন্য সাংবাদিকদের সহযোগিতা চাইলেন।

এ উপলক্ষে বুধবার (১৯ ডিসেম্বর) জুড়ী উপজেলা প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিইসি সকল দলের জন্য লেভেল প্লেয়িং দাবী করলেও ২৩ দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থীদের প্রচার-প্রচারণাসহ সকল ক্ষেত্রে প্রশাসনসহ সরকারী দলের এজেন্টরা বাঁধা প্রদান করছে।

এরই অংশ হিসেবে আমার নির্বাচনী প্রধান সমন্বয়ক ও এজেন্ট জায়ফরনগর সদর ইউনিয়ন চেয়ারম্যান ও লন্ডনস্থ জুড়ী ওয়েল ফেয়ার এসোসিয়শন প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মাছুম রেজাকে মঙ্গলবার রাতেই তাঁর বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ফুলতলা রাজকী এলভিনটিলা মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল গফুর সেলিমকেও তাঁর নিজ বাড়ী থেকে রাতের গভীরে ঘুম থেকে ডেকে নিয়ে গ্রেফতার করা হয়।

আমাদের নির্বাচনী প্রচারণায় মানুষের ঢল দেখে সুষ্ঠভাবে নির্বাচনের পরিবেশ থাকলে নৌকার পরাজয় নিশ্চিত জেনে এখন অন্যায় ভাবে আমাদের নেতা-কর্মীকে গ্রেফতার করে আতঙ্ক ছড়াচ্ছে প্রশাসন। যতই গ্রেফতার করা হোক না কেন এ নির্বাচনে মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, আমরা বিশৃঙ্খলা চাই না, শান্তি চাই।

সকলের নিকট একটি গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আমরা সিইসিসহ রির্টানিং অফিসার ও প্রশাসনের সহযোগিতা চাই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান হাজী মঈন উদ্দিন মইজন, এম এ মুহাইমিন শামীম, সিরাজুল ইসলাম তুলা, জালাল উদ্দিন ও ফখরুল ইসলাম প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc