Wednesday 28th of October 2020 09:04:20 PM
Monday 18th of May 2015 05:08:17 PM

মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মে,আলী হোসেন রাজন:মৌলভীবাজার ২৫০শয্যার হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের অবহেলায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোগীর স্বজনরা অভিযোগ করেন রোববার রাত সাড়ে ৮টায় দিকে কুলাউড়া উপজেলার সাধনপুর এলাকার ইনাম উল্লার শ্বাস কষ্ট ও ইউরিন ইনপেকশনের সমস্যা দেখা দিলে প্রথমে তারা ২৫০শয্যার  হাসপাতলে তত্বাবধায়ক ডাঃ সুব্রত রায় এর প্রাইভেট চেম্বারে নিয়ে যান।

তার অবস্থার অবনতি দেখে ভর্তির নির্দেশ দিলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তির পর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কোন ধরনের চিকিৎসা ব্যবস্থা না করে বেডে ফেলে রাখেন। প্রায় ১ঘন্টা বিনা চিকিৎসায় হাসপাতালের বেডে পরে থাকেন।

ঐ সময় হাসপাতালের ভেতর অবস্থানরত কিছু প্রাইভেট ক্লিনিকের দালাল ক্লিনিকে নেয়ার পরামর্শ দেন। এক পর্যায়ে ইনাম উল্লা কোন চিকিৎসকের দেখা না পেয়ে মারা যান হাসপাতালের বেডে। পরে নার্সরা এসে তাকে মৃত ঘোষনা করেন।

পরিবারের অভিযোগ হাসপাতালে চিকিৎসক ও নার্সদের মধ্যে কেই রোগীর কাছে আসেননি। এ ব্যাপারে হাসপাতালের আরএমও ও কর্তব্যরত চিকিৎসক জনবল সংকট থাকায় চিকিৎসা দিতে বিলম্ব হয় বলে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc