Friday 14th of August 2020 02:09:09 AM
Tuesday 19th of November 2019 03:24:06 AM

মৌলভীবাজার সড়ক আইন নিয়ে পুলিশের সচেতনা মূলক প্রচারণা

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার সড়ক আইন নিয়ে পুলিশের সচেতনা মূলক প্রচারণা

আলী হোসেন রাজন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: জরিমানা বা শাস্তির ভয়ে নয়, নিজেদের নিরাপওার স্বার্থে আইনটি মেনে চলুন এই স্লোগানে নতুন সড়ক পরিবহন আইন সম্পর্কে মৌলভীবাজারে পুলিশের পক্ষ থেকে সচেতনতা মূলক প্রচারণা ও ট্রাফিক স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে যে পরিবহন শ্রমিকগণ তাদেরকে বিশেষ পোষাক দিয়েছে জেলা পুলিশ।
সোমবার (১৮ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার শহরের কুসুমবাগ পুলিশ বক্স পয়েন্ট এলাকায় ও তাঁর আশপাশে মৌলভীবাজার শহরকে যানজটমুক্ত রাখতে ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষে সচেতনতা মূলক প্রচারণা ও লিফলেট বিতরন করে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ।
এসময় পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম(বার) জানিয়েছেন শহরের কুসুমবাগ, বেরীরপাড়,চৌমূহনা ও চাঁদনিঘাট এলাকায় কমিউনিটি ট্রাফিক পুলিশিং এর আদলে ট্রাফিক স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে পরিবহন শ্রমিকগণ, তাই তাদেরকে বিশেষ পোষাক প্রদান করা হয়েছে। এখন থেকে পুলিশের পাশাপাশি এই ট্রাফিক স্বেচ্ছাসেবকরা প্রতিটি মোড়ে নিয়মিত কাজ করবে। এতে মোড় গুলোতে অবৈধ পার্কিং রোধ করা সম্ভব হবে। শহরের প্রতিটি পয়েন্ট কে যানজট মুক্ত রাখতে থানা পুলিশসহ ট্রাফিক পুলিশ এই কাজ করবে বলে তিনি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন, ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর সদর সালাউদ্দিন কাজল, ট্রাফিক ইন্সপেক্টর(প্রশাসন) মোহাম্মদ উল্যাহ, ট্রাফিক সার্জেন্ট শামসুজ্জামানসহ পুলিশ ও ট্রাফিকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc