Monday 21st of September 2020 02:45:05 PM
Saturday 16th of May 2020 02:25:06 AM

মৌলভীবাজার সমাজ কল্যাণ সমিতি কানাডা বিপন্ন মানুষের পাশে

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার সমাজ কল্যাণ সমিতি কানাডা বিপন্ন মানুষের পাশে

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি রোধে মৌলভীবাজার জেলায় চলছে লকডাউন। লকডাউন থাকায় এখন বেশি ক্ষতিগ্রস্ত শ্রমজীবি কর্মহীন মানুষ। কর্মহীন হয়ে যাওয়া এসব অসহায় পরিবারকে উপহার সরুপ খাদ্য সামগ্রী বিতরণ করেছে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি অব ক্যুইবেক মন্ট্রিয়ল কানাডা।
মৌলভীবাজার পৌরজনমিলন কেন্দ্রে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্য বিধি মেনে ৩২০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, বিশেষ অতিথি পৌর মেয়র মোঃ ফজলুর রহমান ও সদর উপজেলার চেয়ারম্যান মো: কামাল হোসেন।
এসময় লকডাউন থাকার পরও দেশের মানুষের কথা চিন্তা করে এই দুঃসময়ে ক্যুইবেক এর নেতৃবৃন্দরা সাহায্য নিয়ে এগিয়ে আসার জন্য অতিথিবৃন্দরা তাদেরকে ধন্যবাদ জানান। তাদের এই ধরনের মহতি কাজ আগামীতেও অব্যাহত থাকবে বলে তারা প্রত্যাশা করেন।
কানাডার ক্যুইবেক এ মৌলভীবাজার জেলার যে সকল অধিবাসী বসবাস করেন তাদের পক্ষ থেকে মৌলভীবাজার সদর রাজনগর কুলাউড়া কমলগঞ্জ ও শ্রীমঙ্গলের ৩২০ টি পরিবারের মধ্যে ১০ কেজি চাল ২ কেজি আলু ২ কেজি ডাল ১কেজি তেল ১ কেজি চিনি ১ কেজি পিয়াজ ১ কেজি লবণ ও ২টি সাবান উপহার হিসেবে বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর আয়াছ আহমদ,আসাদ হোসেন মক্কু,ক্রীড়াবৃদ মো: আক্তারুজ্জামান ও খালেদ চৌধুরী সহ সংগঠনের অন্যন্য সদস্যরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc