মৌলভীবাজার সদর মোস্তফাপুর ইউনিয়নে জনগণের সেবা করতে চান তোফায়েল

0
58
মৌলভীবাজার সদর মোস্তফাপুর ইউনিয়নে জনগণের সেবা করতে চান তোফায়েল

আলী হোসেন রাজন,মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী তোফায়েল আহমদ তুয়েল এর উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার ১ অক্টোবর ২০২১ ইং তারিখ রাত ৮ টায় ১১ নং মোস্তফাপুর ইউনিয়ন এর ২নং ওয়ার্ডে চেয়ারম্যান পদপ্রার্থী তোফায়েল আহমদ তুয়েল এর নিজ বাড়িতে বাহারমর্দন, সম্পাসী,কটারমহল,গুন্ডপপুর এই চার গ্রামের মায়মুরবী ও যুবসমাজকে নিয়ে উঠান বৈঠক করা হয়।

মানিক মিয়ার সভাপতিত্বে সায়েমুর রহমান ও আব্দুর রহমান নান্নার সঞ্চালনায় নিবার্চনী উঠান বৈঠকে বক্তব্য রাখেন আব্দুর রহমান সিকান্দার মাষ্টার,আব্দুল আউয়াল,আসকান হোসেন ,কনকপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার জমশেদ মিয়া,ইসলাম মিয়া,আব্দুল খালিক,বজলু মিয়া,সোহেল মিয়া,বদরুল আলম,লিয়াকত মিয়া,আসিকুর রহমান,তানভীর আহমদ,তাজুল ইসলাম,জনি আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন , ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে এমন ব্যক্তিকে চাই যার মধ্যে স্বজনপ্রীতি, ঘুষ-দুর্নীতি, অনিয়ম নেই, তোফায়েল আহমদ তুয়েল একজন সাদামাটা মানুষ ইউনিয়নের সব মানুষের সাথে তার ভালো সম্পর্ক আছে সবার সুখ দু:খে সব সময় পাশে থাকেন। আমরা এই রখম একজন চেয়ারম্যান দেখতে চাই ১১ নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদে। তাই সবাই মিলে তোফায়েল আহমদ তুয়েল এর জন্য দল-মত নির্বিশেষে কাজ করতে হবে।

উঠান বৈঠকে  চেয়ারম্যান পদপ্রার্থী তোফায়েল আহমদ তুয়েল বলেন তিনি দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি সাধারণ মানুষের মাজে। করোনার এই মহা দুর্যোগের শুরু থেকে তিনি ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে গেছেন।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান বাকিটা জীবন। জন প্রতিনিধি হিসেবে নয় জনগণের সেবক হিসেবে কাজ করতে চান তিনি। ইউনিয়নের রাস্ত -ঘাট ব্রিজ-কালভাটসহ গ্রামের উন্নয়নে কাজ করে যাবেন।

এ সময় স্থানীয় মুরব্বি ও সকল শ্রেনি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন চেয়ারম্যান পদপ্রার্থী তোফায়েল আহমদ তুয়েল। উঠান বৈঠকে দোয়া শেষে শিরনী বিতরণের মধ্যদিয়ে অনুষ্টান সম্পাত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here