Friday 13th of December 2019 07:51:01 PM
Monday 2nd of December 2019 08:56:56 PM

মৌলভীবাজার সদর উপজেলা আ’লীগের সম্মেলন হলেও

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার সদর উপজেলা আ’লীগের সম্মেলন হলেও

কমিটি ঘোষনা না করেই আজকের সম্মেলন স্থগিত

আলী হোসেন রাজন,মৌলভীবাজার: দীর্ঘ ১৪ বছর পর মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন হলেও, ২য় অধিবেশনে এসে সভাপতি-সাধারন সম্পাদক পদে একাদিক প্রার্থীরা কোন সমঝোতা না করতে পাড়ায় নতুন কমিটি ঘোষনা করা হয়নি, ২য় অধিবেশনে সম্মেলন স্থগিত ঘোষনা করা হয়। সোমবার (২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্রে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনকে ঘিরে মৌলভীবাজার শহর জুড়ে বিরাজ করে উৎসবের আমেজ, উজ্জীবিত ছিলেন তৃনমুলের নেতাকর্মীরা। দিনভর খন্ড খন্ড মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এমপি।
সদর উপজেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনকার আহমদ এর স ালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতি-সাধারন সম্পাদক পদপ্রার্থী আকবর-সুয়েব পরিষদ ও আনকার-সুফিয়ান পরিষদ কে ১২টি ইউনিয়নের প্রায় ৪০০ জন তৃণমূল নেতাকর্মী তাদের ভোটাধিকার প্রয়োগ করার কথা ছিল, সবার মতামতের ভিত্তিতে নবীন প্রবীনের সমন্বয়ে কাউন্সিলের মাধ্যমে কমিটিতে সৎ, যোগ্য ও কর্মীবান্ধব নেতৃত্ব উঠে আসার প্রত্যাশা করছিলেন দলের নেতা-কর্মীরা। তবে দিন শেষে নতুন কমিটির ঘোষনা না আসায় হতাশ কর্মী-সমর্থকরা।
সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতি পদে তিনজন প্রার্থী আনকার আহমদ, আকবর আলী ও কামাল আহমদ, আর সাধারন সম্পাদক পদে দুজন প্রার্থী আবু সুফিয়ান ও ভিপি সুয়েব কে সমঝোতার জন্য ১০ মিনিট করে সময় দেয়া হয়, উভয় পক্ষের কেউই সমঝোতায় না আসলে সম্মেলন স্থগিত ঘোষনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc