Friday 4th of December 2020 10:13:10 AM
Thursday 29th of October 2020 02:03:29 AM

মৌলভীবাজার সদর উপজেলায় গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর

উন্নয়ন ভাবনা, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার সদর উপজেলায় গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর

নিজস্ব প্রতিনিধিঃ বিভাগীয় কমিশনার, সিলেট  মোঃ মশিউর রহমান, এনডিসি বুধবার (২৮.১০.২০২০ খ্রি:) মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা বাগানের তরুণ ভূমিজকে ঘরের চাবি হস্তান্তর করেছেন।
সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীভুক্ত মানুষের জীবনমান উন্নয়নে গৃহীত কার্যক্রমের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে এবং উপজেলা প্রশাসন, মৌলভীবাজার সদর এর বাস্তবায়নে নির্মিত হয়েছে ঘরটি।
বিভাগীয় কমিশনার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অধিকার প্রতিষ্ঠায় অত্যন্ত সচেতন। ক্ষুদ্র নৃগোষ্ঠীদেরকে তাদের প্রাপ্য সুযোগ-সুবিধা প্রদানে এবং তাদের সমস্যা নিরসনে সরকার নিরলস কাজ করে যাচ্ছে। প্রধান অতিথি আরও বলেন, মুজিববর্ষে চলমান বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার সকল গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করবে।
গৃহের চাবি হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মৌলভীবাজার মীর নাহিদ আহসান, পুলিশ সুপার, মৌলভীবাজার ফারুক আহমেদ (পিপিএম বার), উপজেলা নির্বাহী কর্মকর্তা, মৌলভীবাজার সদর শরিফুল ইসলাম, জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc