Monday 28th of September 2020 11:27:44 PM
Sunday 10th of January 2016 01:13:02 PM

মৌলভীবাজার রাজনগরে স্বেচ্ছাসেবকলীগের সংঘর্ষঃআহত-৫

অপরাধ জগত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার রাজনগরে স্বেচ্ছাসেবকলীগের সংঘর্ষঃআহত-৫

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারী,স্টাফ রিপোটার্রঃ মৌলভীবাজারে আওয়ামীলীগ স্বেচ্ছাসেবকলীগের রাজনগর ইউনিয়ন কমিটি গঠনকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: গোলাম সারোয়ার জানান, ২১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় আহত ৫ জন আহত হয় বলে জানান তিনি।

রাজনগর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাজনগর উপজেলার আওয়ামীলীগের অফিসের সম্মুখে রাজনগর সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সাবেক চীপ হুইপ উপাধক্ষ্য আব্দুস শহীদ এমপি গ্রুপের নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহুদ্দোজা ভেলাই ও প্রয়াত সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলী গ্রুপের ছামসুল হক গ্রুপের মধ্যে সংর্ঘষ বাঁধে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। এ সময় ভাংচুর করা হয় বেশ কিছু আসবাবপত্র।

রাজনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ফরজান আহমদ জানান,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়েস্থের নির্দেশে ইউনিয়ন কমিটি গঠনের জন্য মিটিং ডাকা হয়। এ মিটিংএ এমপি সায়রা মহসীন গ্রুপের কেউ দাওয়াত না পাওয়ায় তারা টেলিফোনে সুব্রত পুরকায়েস্থকে মিটিং করতে আপত্তি জানান। সুব্রত পুরকায়েস্থ তাদের আবেদনের প্রেক্ষিতে কমিটি গঠনের সিন্ধান্ত বাতিল করে উভয়কে নিয়ে শুধু মিটিং করার ঘোষনা দেন।

কিন্তু মিটিং করার স্থান নিয়ে আবার তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ২১ রাউন্ড সটগানের ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে রাজনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আরো জানান, বিষয়টি নিয়ে কেউ পুনরায় সংঘর্ষে জড়িত হলে আইনশ্ঙৃখলা অমান্যকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc