Thursday 1st of October 2020 04:30:28 AM
Saturday 25th of January 2014 05:11:20 PM

মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতির ইন্তেকাল

বৃহত্তর সিলেট, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতির ইন্তেকাল

আমারসিলেট24ডটকম,২৫জানুয়ারীঃ বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি সৈয়দ মোঃ আতহার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওযা ইন্না ইলাইহি রাজিউন)।আজ শনবিার সকাল ১০টায়  তাঁর বর্শিজোড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। বর্শিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর প্রথম নামাজে-জানাযা অনুষ্ঠিত হয়। বেলা ৩ টায় মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে তাঁর দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। বাদ আছর গ্রামের বাড়ি শহরতলির বালিকান্দিতে তৃতীয় নামাজে-জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে মৌলভীবাজারের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।সাংবাদিকতা পেশার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে মৌলভীবাজার একজন প্রবীন সাংবাদিককে হারালো।

সৈয়দ মোঃ আতহারের মৃত্যুতে দেশ বিদেশ থেকে বিশিষ্টজনেরা শোক প্রকাশ করছেন। কার্ডিফ থেকে প্রবাসী কমিউনিটি লিডার দৈনিক মৌলভীবাজার ডট কম এর সম্পাদক মনসুর আহমদ মকিসসহ আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম’এর সম্পাদক বৃন্দ পৃথক  শোকবার্তায়  বলেছেন,সৈয়দ মোঃ আতহার ছিলেন একজন সৎ ও নির্ভিক সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত। তাঁর মৃত্যুতে মৌলভীবাজার জেলাবাসী একজন প্রবীণ নিষ্টাবান সাংবাদিককে হারালো।তার চলে যাওয়াতে শূন্য জায়গাটি পূরণ হবার নয়। তারা সৈয়দ মোঃ আতহার এর রুহের মাগফিরাতও পরকালীন শান্তি কামনা করেন  এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আরো শোক প্রকাশ করেছেন পাতাকুড়ির দেশ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, প্রবাসের প্রহর সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার, নির্বাহী সম্পাদক এস রহমান মামুন, ডেইলি সিলেট ডট কম এর সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় সম্পাদক কে এ রাহিম, নির্বাহী সম্পাদক মারুফ হাসান, প্রবাসী কমিউনিটি লিডার শাহ মোঃ শাফি কাদির প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc