Saturday 16th of January 2021 02:39:31 AM
Wednesday 20th of December 2017 05:38:58 PM

মৌলভীবাজার দুই শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার দুই শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০ডিসেম্বর,আলী হোসেন রাজনঃ   মৌলভীবাজারে দুই শিক্ষার্থী কলেজ ছাত্র সাবাব ও স্কুল ছাত্র মাহী হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শিক্ষার্থী,অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
আজ দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে খালেদ চৌধুরীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্টিত হয়েছে। এতে নিহতদের পরিবার, সহপাটি,অভিভাবক,জনপ্রতিনিধি,বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। কয়ছর আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র ফজলুর রহমান, যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, পৌর বিএনপির সভাপতি আনোয়ার আক্তার শিউলি, অভিভাবক প্রতিনিধি এমদাদুল হক , সহপাঠি ও নিহতদের স্বজনরা।
এ সময় বক্তারা দুই শিক্ষার্থীর নিহতের ঘটনার তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন। হত্যার ১৩ দিন অতিবাহিত হওয়ার পরও প্রকৃত হত্যাকারীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তারা। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে শান্তির আওতায় নিয়ে আসার জোড় দাবী জানান বক্তারা।
গত ০৭ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সম্মুখে নির্মমভাবে নিহত হন কলেজ ছাত্র শাবাব ও স্কুল ছাত্র মাহী।এ ঘটনায় সাবাবের পরিবারের পক্ষ থেকে ১২ জনকে আসামী করে মামলা করা হয়েছে। এজাহার ভুক্ত ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রধান আসামীরা এখনো ধরাছোয়ার বাইওে রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc