মৌলভীবাজার দারিদ্র বিমোচন ও শিক্ষা প্রসারে সহায়তা

    0
    9

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জানুয়ারী,আলী হোসেন রাজন: দারিদ্র বিমোচন ও শিক্ষার প্রসারের লক্ষে দুস্ত’ ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন,টিউবওয়েল,শীতবস্ত্রসহ শিক্ষা বৃত্তি প্রদান করেছে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে।

    ৪ জানুয়ারী বিকেলে সংগঠনের ২০ বছর পূর্তি উপলক্ষে রাজনগর ডিগ্রি কলেজ মাঠে উপজেলার ৮টি ইউনিয়নের দরিদ্র নারীদের ৫৫ টি সেলাই মেশিন, ১৬টি টিউবওয়েল, ১২শত দুস্ত’ পরিবারকে শীত বস্ত্র এবং দরিদ্র ও মেধাবী ২ শত ৫০ জন শিক্ষার্থীকে নগদ দুই হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
    রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে বিতরন অনুষ্টানে অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন সৈয়দা সায়রা মহসীন এমপি, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ,রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সহ সভাপতি আব্দুল মালিক । এছাড়া সংগঠনের সাধারন সম্পাদক মাকিনুর রশীদসহ ২৫ জন প্রবাসী, স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    রাজনগর উপজেলার ইউকে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে গত ২০ বছর ধরে এলাকার দারিদ্র বিমোচন এবং শিক্ষার প্রসারে কাজ করছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here