Friday 23rd of October 2020 11:23:36 AM
Sunday 31st of January 2016 10:35:36 PM

মৌলভীবাজার থেকে আহাদ মিয়া নামে এক শিশু নিখোঁজ

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার থেকে আহাদ মিয়া নামে এক শিশু নিখোঁজ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জানুয়ারী,আলী হোসেন রাজন: মৌলভীবাজার সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজোড়া গ্রাম থেকে আহাদ নামে  ১৩ বছরে এক শিশু হারিয়েছে। গত ২৮ জানুয়ারী রাত ৮টার দিকে বাড়ি থেকে শ্যামলীস্থ দোকানে খরচ কিনতে আসে তার পর আর বাড়ি ফিরেনি। পরে আহাদকে আত্বীয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে খুজা খুজি করার পর তার আর কোন সন্ধান পাওয়া যায় নি।

এ ব্যাপারে বাড়ির মালিক মো: আব্দুল ওয়াহিদ মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার ডায়েরী নং ১১৭৭, মো: আব্দুল ওয়াহিদ বলেন আহাদ মিয়া আমার বাসায় কাজ করত। বাড়ি থেকে দোকানে যাওয়ার সময় তার পরনে ছিলো নীল রঙ্গের জিন্স ফুল প্যান্ট,গায়ে ছিল সবুজ প্রিন্টের শার্ট,আকাশী রংয়ের হাত খাটা জেকেট,পায়ে ছিল সাদা রংয়ের ক্যাটস,তার গায়ের রং ফর্সা,উচ্চতা অনুমান ৪ ফুট ৬ ইঞ্চি  লম্বা।

তার ডান হাতের কনুইটা বাকা অবস্থায় আছে। আহাদ মিয়া হবিগঞ্জের চুুনারুঘাট উপজেলার ভুড়ালি পাড়ার মৃত ইছহাক মিয়ার ছেলে। আহাদ মিয়ার পিতার মৃত্যুর পর তার মা ফুলবানু ইমান আলী কে বিবাহ করেন।
বর্তমানে  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ডুলিপাড়ার ইউছুব মিয়ার বাগানে তারা কর্মরত আছেন। আব্দুল ওয়াহিদের  আকুল আবেদন যদি কোন সুহ্রদয় ব্যক্তি সন্ধান পান তাহলে যোগায়োগ করবেন আশা করছি।

যোগাযোগের ঠিকানা আব্দুল ওয়াহিদ বর্ষিজোড়া মৌলভীবাজার, মোবাইল-০১৭১২৯২০১৩৫,০১৭৪৪৩৬৬৭৮২।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc