Sunday 23rd of September 2018 09:03:18 PM
Sunday 2nd of September 2018 01:37:43 AM

মৌলভীবাজার জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে অভিযোগ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে অভিযোগ

হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের সাগরদীঘি সড়কের সরকারি ডিসি খতিয়ানের একটি মার্কেটের জমি নিয়ে দু-পক্ষের বিরোধের জেরে উচ্ছেদ আতংকে আছেন ব্যবসায়ীরা। এই জমির দখল বেদখল নিয়ে দুটি পক্ষের লোকজনের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। ১ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মার্কেটের মালিক আব্দুল হালিম তার ব্যবসায়ীদের আতংকের কথা জানান।
সংবাদ সম্মেলনে ওই মার্কেটের  মালিক দাবীদার আব্দুল  হালিম বলেন, আমার মার্কেটের ব্যবসায়ী জিহান পোলট্রি ও আনোয়ার মেটালের অংশীদার আমার খালা শিরিন আক্তার আট দশ বছর ধরে ব্যবসা করছেন।
সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন,বিগত কয়েক মাস ধরে জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, আবু বক্কর সিদ্দিকী মোহন কতিপয় লোকদের নিয়ে এসে মার্কেটের মালিকানা দাবি করে তাদের কাছ থেকে ভাড়া আদায়ের চেষ্টা করে। তারা এতে রাজি না হওয়ায় তাদের ভয় ভীতি দেখিয়ে দোকানে তালা লাগিয়ে দেয়ার হুমকি দিতে থাকে।
তারা আরও দাবী করেন,গত ১লা আগস্ট মশিউর রহমান রিপন তার ভাই লিংকন ও তার দলভুক্ত লোকজন তাদের আনোয়ার মেটাল ওয়ার্কশপে এসে  দোকানে তালা দিয়ে চাবি দাবি করে। আর চাবি না দিলে তার ভাই শাহিনকে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে জানান।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, এ বিষয়টি দীর্ঘদিন ধরে আদালতে বিচারাধীন আছে। বর্তমানে আমরা একটি অভিযোগ পেয়েছি। এটি তদন্তাধীন আছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিরিন আক্তার, আনোয়ার ও ইছরাইল মিয়া।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc