Sunday 27th of September 2020 04:08:12 PM
Sunday 5th of January 2014 04:19:14 PM

মৌলভীবাজার জেলার দুটি কেন্দ্রে আগুনও হামলা আহত-৩

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার জেলার দুটি কেন্দ্রে আগুনও হামলা আহত-৩

আমারসিলেট24ডটকম,০৫জানুয়ারীঃ আজ ভোররাতে মৌলভীবাজার-১ আসনে বড়লেখা-জুড়ী আসনের জুড়ী বড়ধামাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি ককটেল বিস্ফোরিত হয়।অপরদিকে বিছরাবাজার, রতুলী কেন্দ্রে পটকা ফুটিয়ে আতংক সৃষ্টি করা হয় বলে জানা যায়।খলাগাঁও বাজারে গতরাত ৮ টায় যুবলীগ নেতা সেলিমকে কুপিয়ে মারাত্বক আহত করে ১৮ দলীয় কর্মীরা। আজ সকাল পনে ১১টায় ভোট চলাকালীন সময়ে কাঁঠালতলী  উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৮ দলীয় নেতাকর্মীরা হামলা করলে কর্তব্যরত পুলিশ সদস্য আনোয়ার হোসেন ও আনসার সদস্য মনসুর মিয়া ও একজন স্তানিয় (ভোটার) আহত হয়। নিরাপত্তা রক্ষার্থে পুলিশ ২ রাউন্ড ফাকা গুলি করলে হামলাকারিরা তার রাইফেল ছিনিয়ে নেয় বলে জানা গেছে।তাৎক্ষনিক খবর পেয়ে যৌথবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাইফেল উদ্ধার করে এবং আসুক(২৬) ও শিপার(২৩) নামে ২ জনকে আটক করেছে।

মৌলভীবাজার-২আসনে কুলাউড়ায় ভোররাতে রেলওয়ে প্রাইমারী বিদ্যালয় কেন্দ্রে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আজ দুপুর পর্যন্ত দুই আসনের ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল কম।ভোটাররা ১৮ দলের হুমকির মুখে  আতঙ্কগ্রস্থ বলেই ভোট কেন্দ্রে যেতে সাহস করছেনা বলে একটি সুত্র জানিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc