Friday 27th of November 2020 12:32:18 AM
Monday 17th of February 2014 01:18:42 PM

মৌলভীবাজার এসোসিয়েশন ইউকে’র আত্মপ্রকাশ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার এসোসিয়েশন  ইউকে’র আত্মপ্রকাশ

আমারসিলেট24ডটকম,ফেব্রুয়ারীঃরকিব মনসুরঃ দীর্ঘ এক বছর এর অক্লান্ত পরিশ্রম ও সফল প্রচেষ্টার ফলে আর্তমানবতার সেবায় ও কমিউনিটির উন্নয়নে ইউনিটি এডুকেশন ও ওয়েলফেয়ার এর মানসে অতি সম্প্রতি বুধবার সোয়ানসীর কমিউনিটি সেন্টারে বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে আমন্ত্রিত বিপুল সংখ্যক অতিথির সতস্ফুর্ত অংশগ্রহনে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সোয়ানসীর বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদিরকে চেয়ারম্যান, কমিউনিটি সংগঠক আব্দুল কাইয়ুম চৌধুরীকে সেক্রেটারী ও ব্রিজেন্ডের বিশিষ্ট ব্যবসায়ী মো: সমসু মিয়াকে ট্রেজারার নির্বাচনের মাধ্যমে মৌলভীবাজার এসোসিয়েশন মিড এন্ড ওয়েস্ট গামগার্ন ইউকে’র ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির আত্মপ্রকাশ ঘটেছে।
মৌলভীবাজার এসোসিয়েশনের উপদেষ্টা চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আছিয়াদ আলীর সভাপতিত্বে এবং সংগঠনের অন্যতম উপদেষ্টা মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় অনুষ্ঠিত প্রোগ্রামের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব খালিক মিয়া।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়েলস বিসিএর প্রেসিডেন্ট ও সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ কয়সর, মৌলভীবাজার সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মনসুর আহমদ মকিস, উপদেষ্টা মো: রকিব মিয়া, উপদেষ্টা মো: ছালিক উদ্দিন, উপদেষ্টা আহমেদ রহমান পারভেজ, বিসি-এর সেক্রেটারি আহমেদ আলী, শাহজাহান খান, কামরুল হাসান এলিন, আব্দুর রহিম, আনসার মিয়া, খন্দকার আব্দুল ওয়াহিদ সরওয়ার, নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাদির, সেক্রেটারী আব্দুল কাইয়ুম চৌধুরী, ট্রেজারার মো: সমসু মিয়া ও শফিক মিয়া প্রমুখ।
মৌলভীবাজার এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান দৈনিক মৌলভীবাজার ডট কম-এর সম্পাদক ও গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি মনসুর আহমদ মকিস।
এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের ৭ জন সদস্য নতুন কমিটিকে দায়িত্ব অর্পণসহ ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়াসহ সভার সভাপতি সৈয়দ মো. আছিয়াদ আলী সমাপনী বক্তব্যের মাধ্যমে সফল অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
আগামী দু’বছরের জন্য গঠিত মৌলভীবাজার এসোসিয়েশন মিড এন্ড ওয়েস্ট গামগান ইউকের দায়িত্ব প্রাপ্তরা হচ্ছেন- চেয়ারম্যান মো. আব্দুল কাদির, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফয়েজ আহমদ, আব্দুর রহমান মনা, মিসপাক মিয়া ও শফিক মিয়া, সেক্রেটারি আব্দুল কাইয়ুম চৌধুরী, জয়েন্ট সেক্রেটারি মো. শাহজাহান খান ও খন্দকার আব্দুল ওয়াহিদ সরওয়ার, ট্রেজারার মো, সমসু মিয়া, জয়েন্ট ট্রেজারার মো. আনসার মিয়া, শাহজাহান মোহাম্মদ, অর্গানাইজিং সেক্রেটারি সিদ্দিকুর রহমান তরফদার, পাবলিসিটি সেক্রেটারি সুহেল আহমদ, অফিস সেক্রেটারি কামাল উদ্দিন, এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারি সৈয়দ আব্দুল ওয়াহাব, ইন্টারন্যাশনাল সেক্রেটারী আংগুর আমিন শাহ, নির্বাহী সদস্য সৈয়দ মোয়াজ্জেম হোসেন, আব্দুর রহিম, মোনায়েম খান ও মাহতাব মিয়া।
নতুন কমিটির চেয়ারম্যান আব্দুল কাদির সংগঠনের কর্মকান্ডে সবার সহযোগিতা কামনা করে উপদেষ্টা পরিষদ ও সকল সদর্সবৃন্দকে ধন্যবাদ জানান।
পরিশেষে উপস্থিত সবাইকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc