Monday 28th of September 2020 01:26:27 AM
Monday 19th of October 2015 04:23:06 PM

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে তথ্য কর্মকর্তা

তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে তথ্য কর্মকর্তা

আগামীর বাংলাদেশ হবে অনলাইন সাংবাদিকদের দেশ:মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯অক্টোবর,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা মোঃ ইমরানুল হাসান বলেছেন- তথ্য অধিকার আইন- ২০০৯ অনুযায়ী যে কেউ সরকারি বেসরকারী যেকোন অফিস থেকে তথ্য সংগ্রহ করতে পারেন। তবে, তথ্যপ্রার্থীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। সরকারি প্রত্যেক অফিস যেকোন সময় তথ্য সরবরাহে প্রস্তুত। সেই অফিস তথ্য না দিলে, আবেদনকারী উর্ধতন অফিসে আপিল করতে পারেন। এজন্য আমাদের সকলের তথ্য অধিকার আইন সম্পর্কে অবহিত হওয়া প্রয়োজন।

 সোমবার সকাল ১১টায় জেলা তথ্য অফিসে অনুষ্ঠিত মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দকে আশ্বস্থ করে মোঃ ইমরানুল হাসান বলেন- আমরা সর্বদা জনগণের সেবায় নিজেদেরকে নিয়োজিত রেখেছি। সবসময় সঠিক তথ্য প্রদানের জন্য প্রস্তুত রয়েছি। দেশের কল্যাণের জন্য সাংবাদিক ও তথ্য অফিস ওতপ্রোতভাবে জড়িত। আমরা সকলের সহযোগীতায় দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসাবে গঠন করতে চাই।

তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উৎকর্ষতার কারণে অনলাইন সংবাদ মাধ্যম প্রিন্ট ও ইলেকট্রনিক সংবাদ মাধ্যমের চেয়ে অনেক এগিয়ে। আমি গতকালকে যে সংবাদটা ইন্টারনেটে পড়লাম, সেই সংবাদটা ১২ ঘন্টা পর আজকে প্রিন্ট পত্রিকায় আবার দেখতেছি। অনলাইনের বদৌলতে আমরা যেকোন ঘটনার প্রায় সাথে সাথেই সংবাদ পেয়ে যাচ্ছি। অনলাইনের বদৌলতে আগামীর বাংলাদেশ হবে অনলাইন সাংবাদিকদের দেশ।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব আহবায়ক সাংবাদিক মশাহিদ আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক মতিউর রহমানের স ালনায় অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় উপস্থিতিদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের জেলা সভাপতি সাংবাদিক শ. ই. সরকার জবলু, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব যুগ্ন আহবায়ক বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক এহসান বিন মুজাহির ও সাংবাদিক শাহ মাছুম বিল্লাহ ফারুকী, সিনিয়র সদস্য সাংবাদিক দুরুদ আহমেদ, সদস্য ও সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক তাজুদুর রহমান, সাংবাদিক মোঃ আব্দুল কাইয়ুম, সাংবাদিক হোসাইন আহমদ, সাংবাদিক এমদাদুল হক ও সাংবাদিক মাহমুদ এইচ খান।

উপস্থিত সাংবাদিকবৃন্দ সামাজিক অবক্ষয় সৃষ্টিতে সহায়ক ভারতীয় টিভি চ্যানেল এবং স্থানীয় ক্যাবল অপারেটর এমসিএস এর অবৈধ কার্যক্রম ও পরিবেশনা বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবকে সকল বিষয়ে সম্ভব সকল প্রকার সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc