Friday 28th of February 2020 04:10:20 PM
Friday 7th of February 2020 06:39:42 PM

মৌলভীবাজারে ৭ দিনব্যাপি এসএমই পণ্য মেলার উদ্বোধন

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে ৭ দিনব্যাপি এসএমই পণ্য মেলার উদ্বোধন

আলী হোসেন রাজন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার ৭দিন ব্যাপি শুরু হয়েছে আ লিক এসএমই পণ্য মেলা-২০২০। এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে শুক্রবার (৭ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য শোভাযাএা বের হয়। শোভাযাত্রাটি মৌলভীবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল এন্ড কলেজ মাঠে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়, শোভাযাএায় জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএছাএি বৃন্দ অংশগ্রহন করেন।

শোভাযাএা শেষে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এরপর মেলা প্রাঙ্গণে জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশন এর আয়োজনে এসএমই পণ্য মেলা উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, বিসিক উপ-ব্যবস্থাপক মো: জোহুরুল হক, মৌলভীবাজার বাংলাদেশ নাসিব সভাপতি বকশি ইকবাল আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে।
এসএমই পণ্য মেলা আজ ৭ ফেব্রুয়ারী থেকে আগামী ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত ৭দিন ব্যাপি অনুষ্ঠিত হবে । এ মেলায় বিভিন্ন ক্ষুদ্রশিল্পের ৫০টি স্টল বসেছে , এতে বিভিন্ন প্রতিষ্ঠানগুলি সক্রিয় ভাবে অংশগ্রহন করেছে। মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে, এসএমই উদ্দ্যেক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার-প্রসার, বিক্রয়সহ স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাজার সম্প্রসারনে এ মেলা প্রাধাণ্য পাবে বলে আশা করছেন আয়োজকরা। মেলায় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রদর্শিত ও বিক্রয় হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc