Saturday 21st of July 2018 06:07:38 AM
Wednesday 11th of July 2018 11:10:01 PM

মৌলভীবাজারে ২০০পিস ইয়াবাসহ র‍্যাব-৯’র হাতে আটক-২


অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে ২০০পিস ইয়াবাসহ র‍্যাব-৯’র হাতে আটক-২

বিক্রমজিত বর্ধন,নিজস্ব প্রতিনিধি:মৌলভীবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ কলিমাবাদ গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নের্তৃত্বে অভিযান পরিচালনা করে ০২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করে।

১০ জুলাই ২০১৮ ইং তারিখ ০১.৩৫ ঘটিকায় অভিযানে মৌলভীবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ কলিমাবাদ গ্রামস্থ বীর বিক্রম হাউস হোল্ডিং নং-২৭/০২-০৪ এর সামনে পাকা রাস্তার উপর থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

আটককৃত অভিযুক্তরা হলেন ১। মোঃ আবু সাঈদ (৪২), পিতা- মৃত ইসমাইল মিয়া, গ্রাম-লম্বধরপুর, থানা-সদর, জেলা-মৌলভীবাজার ২।মোঃ আব্দুল আহাদ (৩২),পিতা-মৃত:আলকাছ মিয়া, গ্রাম-লম্বধরপুর, থানা-সদর, জেলা: মৌলভীবাজার। গ্রেফতারকৃত আসামীরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী।

ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলাসহ বিভিন্ন জেলায় মাদকবিক্রয় করে থাকে। তাদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মৌলভীবাজার জেলার সদর থানায় মামলার মূলে হস্তান্তর করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com