Tuesday 21st of May 2019 08:46:48 AM
Wednesday 8th of May 2019 01:00:08 AM

মৌলভীবাজারে ১৫০টি দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরন

উন্নয়ন ভাবনা, জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে ১৫০টি দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরন

সাইফুর রহমান চৌধুরী:  মৌলভীবাজার নাবিলা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মোট ১৫০টি অসহায় দারিদ্র পরিবারের মাঝে মাহে রমাদ্বান উপলক্ষে খাদ্য সমগ্রী বিতরন করা হয়েছে।
০৭ মে ২০১৯ মঙ্গলবার সকাল ১১ টায় সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের নবীনগর শাহী ঈদগাহ্ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
নাবিলা ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব ফিরোজ মিয়া’র সভাপতিত্বে ও যুব সংগঠক সামাজিক ব্যক্তিত্ব ও মানবাধিকার কর্মী  শামীম আহমদ এর উপস্থাপনায় অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীনগর গ্রামের বিশিষ্ট প্রবীন মুরুব্বী আলহাজ্ব ইছমাইল মিয়া,  ইউকে প্রবাসী সামাজিক ব্যক্তিত্ব আব্দুল লতিফ ও রত্না বেগম ,সমাজ সেবক রাজনীতিক ব্যক্তিত্ব সায়েক আহমদ, সিজিল মিয়া, লেফাছ মিয়া, কয়ছর আহমদ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাবিলা ফাউন্ডেশন এর সম্বনয়কারী শামীম আহমদ, হুমায়ুন কবির, সোয়েব আহমদ, নানু মিয়া, রিপন আহমদ,সহীদ আহমদ,জাবেদ আহমদ, শিপন আহমদ,মিজান আহমদ,বাহার আহমদ, হেলাল, আরিফ, মইনুল, হোসাইন, ইমন. শাহারিয়া, শুভ,  ,মিছলুসহ আরও অনেকেই।
আয়োজকরা জানান, মৌলভীবাজারের বিভিন্ন উপজেলা  থেকে বাছাই করে হতদরিদ্র ১৫০ টি পরিবারের মাঝে  ২৫ কেজি চাউল,৫ লিটার সুয়াবিন,৫ কেজিপিয়াজ,৩ কেজি চানা,৩ কেজি ডাইল,২ কেজিচিনি, ১ কেজি লবন,আধা কেজি খেজুর,২০০ গ্রাম দুধ ও সেমাই সহ প্রায়  ৩৫০০০০ সমপরিমান টাকার খাদ্য সামগ্রী  বিতরন করা হয়।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc