Tuesday 29th of September 2020 09:52:15 AM
Monday 7th of September 2015 07:13:17 PM

মৌলভীবাজারে হিজড়াদের উন্নয়নে ভূমিকা ওকরনীয় শীর্ষক সভা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে হিজড়াদের উন্নয়নে ভূমিকা ওকরনীয় শীর্ষক  সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৭সেপ্টেম্বর,মশাহিদ আহমদঃ  মৌলভীবাজারে হিজড়া জনগোষ্ঠির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা ও করনীয় শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে আজ ৭ সেপ্টেম্বর সকালে। বন্ধু সোশাল ওয়েলফেয়ার সোসাইটির কার্যালয়ে স্থানীয় সাপ্তাহিক পাতাকুড়ি দেশ সম্পাদক এড. নুরুল ইসলাম শেফুলের সভাপতিত্বে ও বন্ধু সোশাল ওয়েলফেয়ার সোসাইটির মৌলভীবাজার সদর ডিআইসি ম্যানেজার শরিফ মামুনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় সাপ্তাহিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, দৈনিক খবরপত্র মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন সভাপতি শ. ই. সরকার জবলু, দৈনিক সিলেট বাণী পত্রিকার মৌলভীবাজার ব্যুরো প্রধান ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব আহবায়ক মশাহিদ আহমদ, দৈনিক সিলেট সুরমা পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সদস্য দুরুদ আহমেদ, বাংলানিউজ২৪ ডটকমের মৌলভীবাজার প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, ফটো নিউজ বিডি ডটকম সম্পাদক এমদাদুল হক, চ্যানেল ২৪ এর ক্যামেরা পারসন আলী হোসেন রাজন ও দৈনিক ভোরের পাতা পত্রিকার সংবাদদাতা এ এস কাকঁন।

সভায় হিজড়াদের সমস্যা ও তাদের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বদ্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির সদর ডিআইসি ম্যানেজার শরিফ মামুন ও কাউন্সেলর আব্দুল্লা আল-মামুন জানান- হিজরাদের উন্নয়ন ও পূনর্বাসণে সমাজের সকল ক্ষেত্রে আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন করতে হবে। সাংবাদিকদের লেখনির মাধ্যমে মাধ্যমে বিদ্যমান কু-সংস্কার, লিঙ্গ বৈষম্য ও তাদের দুঃখ-কষ্ট দূর করতে সহায়ক হবে। গ্লোবাল ফান্ডের (জিএফএটিএম) অর্থায়নে আরসিসি প্রকল্পের অধীনে এইচআইভি/এইডস প্রতিরোধ কর্মসূচির আওতায় এমএসএম, এমএসডাবি ও হিজড়া জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে তাদেরকে প্রশিক্ষন প্রদান করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc