মৌলভীবাজার নাসিরপুরে শেষের পথে ‘অপারেশন হিটব্যাক’ !

    0
    6

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন হিটব্যাক’। আইনশৃঙ্খলা বাহিনীল সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানায়। ইতিমধ্যে অভিযান শেষের পথে বলে খবর জানা যাচ্ছে।
    বুধবার সন্ধ্যা ৬ টা ২০ থেকে ‘অপারেশন হিটব্যাক’ নামে এ অভিযান শুরু হয়। রাত ৮ টার দিকে ওই বাড়িতে একটি অ্যাম্বুলেন্স প্রবেশের খবর বিভিন্ন সূত্রে জানা যায়।
    সেখানে আলোক স্বল্পতার কারণে অপারেশন পরিচালনায় বেশ বেগ পেতে হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীকে।
    প্রসঙ্গত, জেলায় জঙ্গি অবস্থানের খবর আগে থেকেই ছিলো গোয়েন্দা পুলিশের কাছে। সিলেটের আতিয়া মহলে জঙ্গিবিরোধী অভিযান চলাকালীন সময়েই গোয়েন্দা পুলিশ জেলা সদরের বড়হাট এলাকার একটি জঙ্গি আস্তানার খবর পায়। খবর পাওয়ার পরই আতিয়া মহলের অভিযান শেষে মৌলভীবাজারে অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়।
    এই সিদ্ধান্ত মোতাবেক পুলিশ ২৯ মার্চ গভীর রাতে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরাও যোগ দেন মৌলভীবাজার পুলিশের সঙ্গে। টানা তিন দিন ধরে রেকি করে জঙ্গিদের কার্যক্রমের ওপর নজর রাখতে থাকে তারা। এভাবেই পুলিশ নিশ্চিত হয় এই দুটি আস্তানায় জঙ্গিদের অবস্থান সম্পর্কে। যার প্রেক্ষিতে শুরু হয় অভিযান।

    অপরদিকে জঙ্গি আস্তানায় চালানো ‘অপারেশন হিট ব্যাক’ আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান।
    বুধবার রাত দশটার দিকে ডিআইজি এ তথ্য জানিয়ে বলেন, বৃহস্পতিবার সকালের দিকে আবার অভিযান শুরু হতে পারে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here