Friday 18th of September 2020 11:06:36 PM
Wednesday 9th of September 2015 02:56:31 PM

র‌্যাবের অভিযান:২৫লক্ষ টাকার গাঁজা-জীপসহ আটক-১

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
র‌্যাবের অভিযান:২৫লক্ষ টাকার গাঁজা-জীপসহ আটক-১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯সেপ্টেম্বর,আলী হোসেন রাজন : র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার রাতে হবিগঞ্জের চুনারুঘাট উবাহাটা গ্রামস্থ শায়েস্তাগঞ্জ গোল চত্তরের পাশ থেকে ৫০কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী ও একটি জলপাই রঙয়ের জীপ গাড়ি আটক করেছে। আটককৃত গাঁজার পাইকারী মূল্য ৫লক্ষ টাকা তবে খুচরা বাজার মূল্য ২৫লক্ষ .টাকা হবে বলে র‌্যাব জানিয়েছে।

শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্প কার্যালয়ে বুধবার বেলা ১১টায় এক প্রেস ব্রিফিং এ র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজারের সীমান্তবর্তী মনতলা থেকে মাদক বহন করা একটি জীপ গাড়িকে অনুসরণ করে। এরপর রাত সাড়ে ১১টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাটের উবাহাটা শায়েস্তাগঞ্জ গোল চত্বরের উভয় পার্শ্বে জালালের চা এর দোকানের সামনে চেকপোস্ট স্থাপন করে জলপাই রঙয়ের জীপ নম্বর (দ ল ন -১৬২) তল্লাসী করে আহমেদ শওকত (৩৪) কে আটক করা হয়। আটক শওকত মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজুরা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। শওকত লন্ডন ভিত্তিক চ্যানেল এস এর বাংলাদেশ প্রডাকশন হাউস ঈশিতা টেলিমিডিয়া মৌলভীবাজারের প্রোগ্রাম প্রডিউসার হিসাবে কাজ করছে বলে জানায়। এছাড়া মাদক ব্যবসায় ব্যবহৃত জীপটি লন্ডন ভিত্তিক চ্যানেল এস ঈশিতা টেলিমিডিয়া মৌলভীবাজারের, প্রভাবশালী ও বিশিস্ট কূটনৈতিকরা ব্যবহার করেন বলে র‌্যাব জানায়।

আটককৃত গাঁজার বর্তমান পাইকারী মূল্য ৫লক্ষ টাকা এবং খুচরা বাজারে এর মূল্য ২৫লক্ষ টাকা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। আটক শওকতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং এবিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে এএসপি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc