Sunday 18th of August 2019 05:06:47 AM
Friday 8th of February 2019 12:23:42 PM

রিক্সা চালক কর্তৃক কলেজ ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রিক্সা চালক কর্তৃক কলেজ ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রানীর বাজার এলাকায় বখাটে রিক্সা চালক এক কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মৌখিকভাবে অভিযোগ শুনে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে বখাটেদের পাওয়া যায়নি। গত বুধবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় রানীর বাজার সংলগ্ন তিলকপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রানীর বাজারস্থ দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ের এক করণিকের (রন কুমার সিংহের) কলেজ পড়–য়া মেয়ে বুধবার সিলেট থেকে বাড়ি ফেরার সময় সন্ধ্যা ৬টায় রানীর বাজার থেকে পায়ে হেটে তিলকপুর গ্রামের বাড়িতে যাচ্ছিল। এসময় পথে একা পেয়ে আদমপুরের জামির কোণা গ্রামের তাজুল ইসলামের ছেলে রিক্সা চালক উজ্জল মিয়া (২৫) ছাত্রীটিকে টানা হেছড়া শুরু করে। সাথে সাথে অশালীন আচরণ করে। এসময় ছাত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটে রিক্সা চালক উজ্জল মিয়া পালিয়ে যায়। এলাকাবাসী সূত্রে মৌখিকভাবে বিষয়টি শুনে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় অনেক খোঁজ করেও বখাটে রিক্সা চালকের খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য রুপেন্দ্র কুমার সিংহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিক্সা চালক ছেলেটি আসলেই বখাটে। ছাত্রীর পরিবারের পক্ষে থানায় লিখিত অভিযোগ করার কথাও তিনি জানান। ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করে কলেজ ছাত্রীর পরিবার সদস্যদের সাথে যোগাযোগ করা যায়নি।

তবে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, সরেজমিন এসে শুনেছেন বখাটে রিক্সা চালক ছাত্রীর ব্যাগ টেনে নিতে চেয়েছিল। এ বিষয়ে ছাত্রীর পরিবার থেকে লিখিত কোন অভিযোগ দেওয়া হয়নি। তারপরও মৌখিতভাবে শুনে ঘটনাস্থলে গিয়ে ও বখাটেকে পাওয়া যায়নি। তারপরও বখাটে রিক্সা চালককে ধরার চেষ্টা চলবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc