Thursday 24th of September 2020 02:05:58 PM
Tuesday 11th of August 2015 09:34:58 PM

মৌলভীবাজারে যৌতুকের নির্মম বলি ৩সন্তানের জননী সুলতানা 

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে যৌতুকের নির্মম বলি ৩সন্তানের জননী সুলতানা 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্ট,আলী হোসেন রাজন: যৌতুকের নির্মম বলি হলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার শ্যামেরকোণা গ্রামের ২৬ বছর বয়সী সুলতানা বেগম। পাষণ্ড স্বামী মেহের মিয়ার ক্রমাগত নির্যাতনের শিকার হয়ে অবশেষে যৌতুকের জন্য প্রাণ দিতে হয়েছে তাকে। বিভিন্ন সময়ে সুলতানার পিতা যৌতুকের বিভিন্ন দাবী পূরণ করে আসলেও শেষমেষ প্রাণ রক্ষা হয়নি সুলতানা’র।

মৌলভীবাজারে যৌতুকের নির্মম বলি হলেন ২৬ বছর বয়সী তিন সন্তানের জননী সুলতানা বেগম। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে তার উপর ধারাবাহিক নির্যাতন করে আসছে পাষণ্ড স্বামী মেহের মিয়া। নির্যাতনের একপর্যায়ে তাকে বিষ খাওয়ানো হয় । আজ সকালে (মঙ্গলবার, ১১ আগষ্ট) হাসপাতালে নেয়ার পথেই প্রাণ যায় সুলতানার। নিহত সুলতানাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেখে পালিয়ে যায় স্বামী মেহের মিয়া সহ অন্যান্যরা। সকাল ৮ টার দিকে মোবাইল ফোনে সুলতানার বাবার বাড়িতে জানানো হয় সে অসুস্থ, তাকে নিয়ে যাওয়া হচ্ছে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে। খবর পেয়ে হাসপাতালে আসেন সুলতানার নিকটাত্মীয়রা।

১০ বছর পূর্বে রাজনগর উপজেলার দাশপাড়া গ্রামের দরিদ্র কৃষক ফারুক মিয়ার আদরী কন্যা সুলতানা বেগম বধূবেশে যান একই উপজেলার শ্যামেরকোনা গ্রামের আব্দুল হাকিমের পুত্র মেহের মিয়া ঘরে। বিয়ের পর থেকেই তার উপর চলছে যৌতুকের নির্যাতন।

রফিকুল ইসলাম, তদন্ত কর্মকর্তা, রাজনগর থানা, মৌলভীবাজার।এ ব্যাপারে থানায় অভিযোগ হলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজনগর থানার তদন্ত কর্মকর্তা। তিনি জানান, ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি, সুরতহাল রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc