Tuesday 7th of April 2020 04:02:16 AM
Tuesday 24th of March 2020 05:42:57 PM

মৌলভীবাজারে যানবাহনে জীবাণুনাশক ঔষুধ স্প্রে

আইন-আদালত, উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে যানবাহনে জীবাণুনাশক ঔষুধ স্প্রে

মৌলভীবাজার প্রতিনিধিঃ  মৌলভীবাজার করোনা ভাইরাস সংক্রমন রোধে ও জনসচেতনতার লক্ষে সব ধরনের যানবাহনে জীবাণুনাশক ঔষুধ স্প্রে করা হয়েছে। সোমবার (২৪মার্চ) দুপুরে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে এ জীবাণুনাশক ঔষুধ স্প্রে করা হয় শহরের চৌমুহনায় চলাচলকারী বিভিন্ন যানবাহনের উপর ।
এসময় নিজহাতে যানবাহনে ঔষুধ স্প্রে করেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), তাকে এই কার্যক্রমে সহযোগীতা করেন অতিরিক্ত পুলিশ সোপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ও থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার আলম (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আনুয়ারুল হক, শ্রীমঙ্গল- কমলগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক,পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব।
ঔষুধ স্প্রে শেষে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন গত দুদিন ধরে জেলায় পরিষ্কার-পরিচ্ছন্নতার অংশ হিসেবে এ কার্যক্রম শুরু হয়েছে, এ জেলার সকল নাগরিকদের উদ্দ্যেশে তিনি বলেন একান্ত প্রযোজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না, করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান পুলিশ সুপার।
মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত হোম কোয়েরেন্টাইনে রয়েছেন ৫৩৩ জন। এদের মধ্যে অধিকাংশ বিদেশ ফেরত। হোম কোয়েরেন্টাইন ভঙ্গ করার অপরাধে ও বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধ করতে জেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে, হোম কোয়ারেন্টাইন ভঙ্গের অভিযোগে শ্রীমঙ্গলে ২ প্রবাসীকে ৩০হাজার টাকা ও কুলাউড়ায় ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc