Sunday 20th of September 2020 07:06:47 PM
Monday 11th of May 2020 02:13:18 AM

মৌলভীবাজারে মৎস্যজীবী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে মৎস্যজীবী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মৎস্যজীবী পরিবারের মধ্যে ত্রান বিতরণ করেছেন মৌলভীবাজার আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ।
রোববার সকালে মৌলভীবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের গোলবাগ বেরীরচর এলাকায় আওয়ামী মৎস্যজীবী লীগ এর সভাপতি মুজাহিদ হোসেন এবং মৎস্য আড়ৎদার ও খুচরা ব্যবসায়ী সমিতির সভাপতি দেলওয়ার হোসেন কে সাথে নিয়ে জেলার অসহায় ৪৭৪ জন মৎস‍্যজীবী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান কামাল হোসেন। পরে আওয়ামী মৎস্যজীবী লীগ এর নেতা কর্মীরা জেলার ৫ টি ইউনিয়ন কাগাবালা,আমতৈল,নাজিরাবাদ,একাটুনা,ও খলিলপুরের অসহায় মৎস্যজীবীদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেন।
এসময় সদর উপজেলার চেয়ারম্যান কামাল হোসেন বলেন লকডাউন অবস্থায় জেলার অসহায় মৎস্যজীবী যারা কষ্টে আছেন তাদের জন্য আওয়ামী মৎস্যজীবী লীগকে ৩ টন চাল বরাদ্দ দেয়া হয়েছে । আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা জেলার ৫টি ইউনিয়নে যারা খুব বেশি কষ্টে আছে তাদের তালিকা করে বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। শেখ হাসিনা সরকার মৎস্যজীবীদের পাশে আছে এবং থাকবে।
মৎস্য আড়ৎদার ও খুচরা ব্যবসায়ী সমিতির সভাপতি দেলওয়ার হোসেন বলেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি রয়েছেন দেশের মানুষ। কাজ-কর্ম না থাকায় লকডাউনের শুরু থেকেই খাদ্য সংকটে ভুগতে শুরু করেছে অসহায় মৎস্যজীবী পরিবারগুলো। আজকে অসহায় মৎস্যজীবীদের বাড়িতে খাদ্য সামগ্রী দিছেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।
মৌলভীবাজার আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মুজাহিদ হোসেন বলেন জেলা প্রশাষক থেকে আমরা ৩ টন চাল পেয়েছি। সেই ৩ টন চালের সাথে আমাদের পক্ষ থেকে আমরা পেঁয়াজ, তৈল, আলু, ডাল,সাবান, লবন সাথে দিয়ে প্রতিটি প্যাকেট ১১ কেজি করেছি,আর সেগুলো জেলার ৫টি ইউনিয়নের কয়েকটি গ্রামে অসহায় মৎস্যজীবীদের বাড়িতে পৌছে দিয়েছি।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দসহ এলাকাবাসী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc