Tuesday 20th of October 2020 05:52:01 AM
Monday 1st of June 2015 05:46:25 PM

মৌলভীবাজারে মামলা করে হয়রানীর শিকারঃসংবাদ সম্মেলন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে মামলা করে হয়রানীর শিকারঃসংবাদ সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুন,শেখ জামানঃ আজ সোমবার দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে মৌলভীবাজার মডেল থানায় মামলা করে হয়রানীর শিকার শীর্ষক এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অভিযোগকারীর অভিযোগ নিম্নে হুবহু তুলে ধরা হলঃ ফারুক আহমদ, পিতা: আব্দুর রাজ্জাক , গ্রাম: পূর্ব ভাগলপুর, থানা: শ্রীমঙ্গল, জেলা: মৌলভীবাজার, ৫নং কালাপুর ইউনিয়নের বাসিন্দা বিগত ০-২/০৩/২০১১ইং তারিখে মৃত আছকির মিয়া সাং-গাঁও শেরপুর, উপজেলা ও জেলা: মৌলভীবাজার সদর, ১নং খলিলপুর ইউনিয়নের তাহার ২য় কন্যা রেজি আক্তার কে বিবাহ করেন। দাম্পতকালে  ০৬/১২/২০১১ইং তারিখে ১টি কন্যা সন্তানের পিতা হন। আত্মীয়তার সুবাদে শ্বশুরলায় লোকজনের কথায় আর্থিক প্রতারিত হয়েও নিরবে সহ্য করেন। গত ২২/০৫/২০১৩ইং তারিখে তাহার শ্বাড়ীর অসুস্থতার কথা বলিয়া নাইওর নিয়ে ০৭/০৭/২০১৩ইং তারিখে নাঃশিঃ ৩৪৭/১৩ মামলার স্বীকার হন।

সেই মামলায় অভিযোগকারী জেল হাজতে ছিল গত ২১/১০/২০১৪ইং তারিখে তাহার স্ত্রী পারিবারিক সম্পর্ক অক্ষুন্ন রাখার শর্তে জামিন চাইলে আদালত মঞ্জুর করেন। শর্তমোতাবেক ০৭/১১/২০১৪ইং তারিখে স্ত্রী-সন্তান আনিতে গেলে হামলা ও লুন্ঠনের স্বীকার হন। স্থানীয় ব্যক্তিবর্গ ১নং খলিলপুর ইউ,পি’কে জানাইলে তাহার ব্যর্থ হওয়ার কারণে গত ০৮/১২/২০১৪ইং তারিখে মৌলভীবাজার মডেল থানায় ১২৬৫নং অভিযোগ দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এ এস আই আনোয়ার সরজমিনে পৌছলে ঘটনার সত্যতা পান। এমনকি আদালতে আদেশনামা অস্বীকার করিলে নিজেই অবাক হন।

কিন্তু বিবাদীগণ প্রভাবশীল ও বিত্তবান হওয়ার কারণে আজ পর্যন্ত মামলাটি অভিযোগ আকারে রয়ে যায় ও অগ্রগতি না হওয়াতে সম্মানিত ব্যক্তিবর্গ কারণ জানিতে চাইলে ভিত্তিহীন ভিন্ন ভিন্ন  কথা বলেন। যার কোন স্বচ্ছতা পাওয়া যায়নি। এমনকি বিবাদীগণের পক্ষনিয়া নানাবিদ অপপ্রচার  ও কুৎসা রটাইয়া  আসিতেছেন।

যার ফলে অভিযোগকারী সামাজিক মানষিক ও আর্থিক ক্ষতির সম্মুখিন হইয়াছে বলিয়া সাংবাদিক সম্মেলনে  অভিযোগ জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc