Sunday 20th of September 2020 02:36:59 PM
Wednesday 14th of October 2015 10:05:39 AM

মৌলভীবাজারে মানবতা বিরোধী অপরাধ মামলায় গ্রেফতার-২

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে মানবতা বিরোধী অপরাধ মামলায় গ্রেফতার-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪অক্টোবর: আলী হোসেন রাজনঃ মানবতা বিরোধী অপরাধ মামলায় মৌলভীবাজার থেকে দুই জনকে পুলিশ গ্রেফতার করেছে। এই দুজন হচ্ছেন রাজনগর উপজেলার সোনাটিকি গ্রামের মওলানা ইউনুছ আহমদ ও গয়াসপুর গ্রামের উজের আহমদ চৌধুুরী।
জানা গেছে, ১৯৭১ সালে রাজনগর উপজেলার পাঁচগাও, খলাগ্রামসহ বিভিন্ন এলাকায় গনহত্যা সংঘটিত হয়। এই সব হত্যার সাথে এ দুজন সরাসরি সম্প্রিক্ত ছিলেন।
রাজনগর থানা পুলিশ ১৩ অক্টোবর মঙ্গলবার রাত মওলানা ইঊনুছ আহমদকে তার বাড়ি থেকে এবং উজের আহমদ চৌধুরীকে মৌলভীবাজার শহর থেকে গ্রেফতার করা হয়। উজের আহমদ চৌধুরী মৌলভীবাজার সরকারি কলেজের বাস চালক হিসাবে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, আন্তর্জাতিক মানবতা বিরোধী অপরাধ ট্রাইব্যুনাল-১ থেকে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। দায়ের করা মামলা নম্বর ১৪/২০১৫। গ্রেফতারি পরোয়ানা জারির কপি রাজনগর থানায় আসার পর তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের ট্রাইব্যুনালে হস্তান্তর করার পক্রিয়া চলছে। গ্রেফতার হওয়া এই দুই জন মৌলভীবাজার জেলা থেকে এই প্রথম মানবতা বিরোধী অপরাধে গ্রেফতার হলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc