Thursday 24th of September 2020 01:19:48 AM
Wednesday 6th of May 2020 10:21:19 PM

মৌলভীবাজারে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা !

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা !

নার্স ও চিকিৎসকসহ ৮ জনকে নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ এ

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ আরও ৮ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।আক্রান্তদের মধ্যে ৩ জন চিকিৎসকসহ নার্স ও  স্বাস্থ্যকর্মী,কর্মচারী।

বুধবার (৬ মে) সকালে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন মৌলভীবাজার সিভিল সার্জন এবং জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা.তউহীদ আহমদ।

তিনি আরোও জানান,করোনাভাইরাস পরীক্ষা গত মঙ্গলবার (৫মে) প্রথম মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ১ জন চিকিৎসকের পজেটিভ এর পরিক্ষার রিপোর্ট আসে। ওই চিকিৎসকের সংস্পর্শে যারা ছিলেন তাদের সবার নমুনা সংগ্রহ করে সোমবার (৪মে) সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখান থেকে জানানো হয় চিকিৎসক ও নার্সসহ হাসপাতালের আরও ৮ পজিটিভ এসেছে। এ নিয়ে মৌলভীবাজার জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৪ জন।এর মধ্যে চারজন চিকিৎসক রয়েছেন।

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালটি এখন লকডাউন করা হয়তো সম্ভব হবে না। তবে কিছু কিছু বিভাগের সেবা বন্ধ রেখে শুধু জরুরি বিভাগসহ গুরুত্বপূর্ণ দু’একটি বিভাগ চালু রাখার সিদ্ধান্ত হতে পারে বলেও জানান সিএস ডা. তউহীদ আহমদ।

মৌভীবাজার জেলায় দিন দিন বাড়ছে করোনা পজেটিভ আক্রান্তের সংখ্যা।সামাজিক দুরত্ব না মেনে চললে এমনি হবে সচেতন মানুষ মনে করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc