Tuesday 12th of December 2017 01:13:23 AM
Monday 4th of December 2017 08:54:05 AM

মৌলভীবাজারে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সভা


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪ডিসেম্বর,জহিরুল ইসলাম,ষ্টাফ রিপোর্টার,মৌলভীবাজারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে উপজেলার কালীঘাট ইউনিয়নের জাগছড়া চা বাগান নাট মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল পৌরসভার সাবেক চেয়ারম্যান এম এ রহিম, বাগান মালিক প্রতিনিধি তারসীন আহমেদ চৌধুরী ও প্রাক্তন চেয়ারম্যান পরাগ বারই।
পংকজ কন্দ’র স ালনায় বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখনলাল কর্মকারের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ স¤পাদক রাম ভজন কৈরী।
সভায় বিভিন্ন ভ্যালীর সভাপতি-স¤পাদক, বাগান প ায়েত সভাপতি-স¤পাদক, শ্রমিক নেতৃবৃন্দ সহ কয়েক শতাধিক নারী-পুরুষ চা-শ্রমিক উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামীলীগের কেন্দ্রী কার্যনির্বাহি সদস্য কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, বলেন আওয়ামীলীগ সরকার কোন ষড়যন্ত্রে বিশ্বাস করে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাসী।তিনি চা শ্রমিকের দু:খ কষ্ট বুঝেন। আপনাদের পাশে সব সময় তিনি আছেন এবং থাকবেন। তিনি আপনাদের ছেলে মেয়েদের জন্য প্রতিটি চা বাগানে সরকারী প্রাথমিক বিদ্যালয় দিয়েছেন। ভষ্যিতে আর দিবেন।
বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের, ৭ টি ভ্যালীর চা শ্রমিক সদস্যরা উপস্থিত ছিল, ভ্যালী গুলো হলো,বালিশরিা, লংলা, মনদলই, জুড়ি, সিলেট, লস্কপুর,এবং চট্রগ্রাম বিভাগের ভ্যালী অংশগ্রহণ করে।
সভায় বাগান মালিক ও শ্রমিকদের মধ্যে আরো সু-স¤পর্ক গড়ে ওঠার লক্ষ্যে চা শ্রমিকদের দীর্ঘদিনের দাবিসমূহ পূরণ ও তাদের অধিকার আদায়ের সংগ্রামে সকলের সহযোগিতা ও ঐক্যবদ্ধতা কামনা করেন সংগঠনের নেতারা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com