Sunday 17th of January 2021 08:29:47 AM
Sunday 18th of February 2018 05:35:31 PM

মৌলভীবাজারে পুলিশি বাঁধার মুখে বিএনপির পৃথক স্বারকলিপি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে পুলিশি বাঁধার মুখে বিএনপির পৃথক স্বারকলিপি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারি,আলী হোসেন রাজন: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা, ভুয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে পৃথক পৃথক স্কারক লিপি দেন মৌলভীবাজার জেলা বিএনপি।
১৮ ফেবব্রুয়ারী রবিবার সকালে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের পক্ষে সহ-সভাপতি আলহাজ্ব এম.এ.মুকিতের নেতৃত্বে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০ থেকে ১৫ জনের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক কার্যালয়ে স্বারক লিপি দিতে গেলে প্রধান ফটকে পুলিশ প্রথমে বাধা দেয়। পরে জেলা বিএনপির সহ-সভাপতি এম.এ.মুকিত, সহ-সভাপতি আশিক মোশারফ, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাউর রহমান এনডিসি আল বসিরুল ইসলামের কাছে স্বারক লিপি দেন।
এসময় জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মজনু, যুবদলের সিনিয়র নেতা শফিউল রহমান ও তুফায়েল আহমদ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে সকাল থেকে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
দুপুর ১২.৩০মিনিটে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে জেলা বিএনপি’র সদস্য, মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের সভাপতি আব্দুর রকিব সাবু, সাবেক চেয়ারম্যান শামিম আহমদ, জেলা বিএনপি নেতা সামা মিয়া, এডভোকেট বকসি জুবায়ের আহমদ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল পৃথক আরেকটি স্বারক লিপি দেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc