Friday 4th of December 2020 11:25:23 PM
Wednesday 29th of March 2017 04:58:12 PM

মৌলভীবাজারে পুলিশকে সহযোগিতার আহ্বান সায়রা মহসীনের

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মৌলভীবাজারে পুলিশকে সহযোগিতার আহ্বান সায়রা মহসীনের

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিবেদক ফতেহপুর (মৌলভীবাজার) থেকে: মৌলভীবাজারে সন্ধান পাওয়া দু’টি জঙ্গি আস্তানায় অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বোচ্চ সহযোগিতা করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। তিনি বলেছেন, জঙ্গিরা এখানে তাদের ঘাঁটি বানাতে পারে না, পারবেও না।
আজ মঙ্গলবার  দিনগত রাত থেকে মৌলভীবাজার শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামের ওই দু’টি জঙ্গি আস্তানা ঘেরাও করে রেখেছে পুলিশ। বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে, আর ফতেহপুরের আস্তানাটি একটি একতলা বাড়িতে।
বুধবার (২৯ মার্চ) সকাল থেকে আস্তানা দু’টি থেকে জঙ্গিরা গুলি করতে থাকে। সকালে একের পর এক গ্রেনেডও ছুড়ে মারে তারা। এই পরিস্থিতিতে সংশ্লিষ্ট দু’টি এলাকায় ১৪৪ ধারাও জারি করেছে প্রশাসন।
খবর পেয়ে খলিলপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ছুটে যান সংসদ সদস্য সৈয়দা সায়রা। তিনি সেখানে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং করে বলেন, মৌলভীবাজার শান্তি প্রিয় এলাকা। সচেতন জনগণ ও আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় এখানে জঙ্গিরা তাদের ঘাঁটি বানাতে পারেনি, পারবেও না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc